সবাইকে জঙ্গিবাদ-মৌলবাদ মুক্ত রাষ্ট্র গড়ার শপথ নিতে হবে – নাদেল

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২০

সবাইকে জঙ্গিবাদ-মৌলবাদ মুক্ত রাষ্ট্র গড়ার শপথ নিতে হবে – নাদেল

বিয়ানীবাজার প্রতিনিধি :: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক উত্তরপুর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বিজয়ের মাসে জঙ্গিবাদ এবং মৌলবাদ মুক্ত রাষ্ট্র গড়ে তুলার শপথ নিতে হবে সবাইকে। ত্রিশ লক্ষ্য প্রাণ ও দুই লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে যে বিজয় আমরা অর্জন করেছি সে বিজয় আমাদের ধরে রাখতে হবে।

বৃহস্পতিবার বিয়ানীবাজারে রুমেল আহমেদ প্রাইজ মানি একাডেমি কাপের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

ফাইনাল খেলায় বিয়ানীবাজার জলঢুপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিনের সভাপতিত্বে লাউতা ইউনিয়নের চেয়ারম্যান গৌছ উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার,ভাইস চেয়ারম্যান জামাল হোসেন,বিয়ানীবাজার ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আবুল হোসেন খছরু, আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম,জলঢুপ স্পোর্টস একাডেমীর প্রতিষ্ঠাতা জামাল আহমদ জামাল,সাবেক ফুটবলার তুতিউর রহমান তুতা প্রমুখ।

ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে গোল শূন্য ড্র হলে ট্রাইবেকারে ভাদ্বেশর ফুটবল একাডেমিকে হারিয়ে জয় লাভ করে ঢাকা দক্ষিণ ফুটবল একাডেমি। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ