সবাইকে ভাই ভাই হিসেবে কাঁধে কাঁধ রেখে কাজ করতে হবে: কামরুল আহসান

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২০

সবাইকে ভাই ভাই হিসেবে কাঁধে কাঁধ রেখে কাজ করতে হবে: কামরুল আহসান

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধ ও বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে সম্প্রসারিত বিট পুলিশিং বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকালে বিশ্বনাথ থানা কম্পাউন্ডে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন,আধুনিক গণতান্ত্রিক বিশ্বে বাংলাদেশ পুলিশ একটি নির্দিস্ট আইনের মধ্যে সীমাবদ্ধ না থেকে জনসাধারণকে নানামুখী সেবা প্রদানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। সেজন্য নিজেদের প্রয়োজনে অন্য সবার আগে পুলিশকেই প্রথমে কাছে পান জনসাধারণ। আর দ্রুত সময়ের মধ্যে জনসাধারণকে সাথে নিয়ে সমস্যা সমাধান ও মানুষের মন থেকে পুলিশ ভীতি দূর করার জন্যই সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে।

ডিআইজি আরোও বলেন, যে কোন বিষয়ে গঠনমূলক সমালোচনা করতে পারেন যে কেউ, তবে গুজব সৃষ্টি থেকে অবশ্যই আমাদেরকে বিরত থাকতে হবে। গুজবের সাথে জড়িত থাকলে তাকে আইনের আওতায় আনা হবে। সমাজ, জাতি ও দেশের কল্যাণের জন্য আমাদের সবাইকে ভাই ভাই হিসেবে কাঁধে কাঁধ রেখে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ‘মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার’ বাস্তবায়নে সকলের সার্বিক সহযোগীতা নিয়েই কাজ করতে হবে আমাদেরকে।

সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র সভাপতিত্বে ও বিশ্বনাথ থানার ওসি তদন্ত রমা প্রসাদ চক্রবর্তির পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ইমাম মো.সাদিদ, উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, এসিল্যান্ড কামরুজ্জামান, বিশ্বনাথ ইউনিয়ন চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর হোসেন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী।

উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন ওসি শামীম মূসা, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সাংবাদিক কাজী জামাল উদ্দিন, সাইফুল ইসলাম বেগ, সংগঠক ফজল খান, উপজেলা আ’লীগ নেতা বশারত আলী বাছা, শাহনুর হোসেন বশির উদ্দিন, নোয়াব আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীম আহমদ, ইউপি সদস্য জহুর আলী, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আহমদ মিয়া, উপজেলা জাপা নেতা জয়নাল আবেদীন, অলংকারী ইউনিয়ন আলীগের সাধারণ সম্পাদক তফজ্জুল আলী, জেলা যুবলীগ নেতা সিতার মিয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক আতিকুর রহমান, উপজেলা যুবলীগ নেতা রুহেল খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য ও সহ-সভাপতি পার্থসারথি দাস পাপ্পু।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ