সমাজকল্যাণে প্রবাসীদের অবদান অনস্বীকার্য : বদরুল ইসলাম শোয়েব

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

সমাজকল্যাণে প্রবাসীদের অবদান অনস্বীকার্য : বদরুল ইসলাম শোয়েব

অনলাইন ডেস্ক :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, প্রবাসীরা আমাদের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি। বৈদেশিক মূদ্রা আয়ের পাশাপাশি দরিদ্র্য নিরসনে প্রবাসীরা সহায়ক ভূমিকা রাখছেন। সমাজকল্যাণে প্রবাসীদের অবদান অনস্বীকার্য।

সিলেটের গোলাপগঞ্জে আসাব আলী-তফুরা ট্রাষ্ট এবং হিফজুল কোরআন একাডেমির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। আসাব আলী-তফুরা ট্রাষ্টের ট্রাস্টি আবুল কালাম আজাদ ও জাকির আজাদের মানবিক কর্মকান্ড প্রশংসার দাবিদার বলে উল্লেখ করেন তিনি।

গতকাল শুক্রবার বিকেল ৩টায় দত্তরাইল মাঝের মসজিদ সংলগ্ন মাঠে সমাজসেবক শিক্ষানুরাগী আব্দুন নূর মসলাই মিয়ার সভাপতিত্বে ও সাইদুল ইসলাম মাহেরের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী হিফজুল কোরআন একাডেমির পরিচালক নজমুল ইসলাম বিলকিছ, শিক্ষানুরাগী ও সমাজসেবক শেখ কামরুজ্জামান কামরুল , ইউনিয়ন পরিষদ সদস্য হোসেন আহমদ, , সাবেক ছাত্রলীগ নেতা হোসেন আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাব সদস্য ফারহান মাসউদ আফছর, ছাত্রলীগ নেতা সাজিদুর রহমান প্রমুখ। এসময় ১শ ৩০ জন অসহায় দরিদ্রের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ