সরকার বিরোধী গুজবকারী সরকারী কাজের ইভেন্ট পার্টনার!

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

সরকার বিরোধী গুজবকারী সরকারী কাজের ইভেন্ট পার্টনার!

নিজস্ব প্রতিবেদক :: যারা সোস্যাল মিডিয়ায় গুজব ছড়ায়, আমাদের প্রাণপ্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী কে নিয়ে কটুক্তি করে পোস্ট দেয়, সেই তারাই আবার গুজব প্রতিরোধী প্রোগ্রামের ইভেন্ট পায়। এমন মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে করছেন তৃণমুল ছাত্রলীগের কর্মীরা। এ নিয় সিলেটব্যাপী ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিতে দেখা যায় ‘কনসার্ট ফর বাংলাদেশ’ এর ইভেন্ট পার্টনার ইভেন্ট টিম। ইভেন্ট টিমের পরিচালক জুনাক মির্জা বর্তমান সরকার বিরোধী নানা গুজব সামাজিক মাধ্যমে ছড়িয়েছেন বলে বিভিন্ন পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অন্যকে শেয়ার করছেন।

তৃণমূলের একাধিক ছাত্রলীগ কর্মীর দাবি ইভেন্ট টিমের পরিচালক জুনাক মির্জা সরকারের বিরুদ্ধে প্রকাশ্যে কাজ করছে, তাকে কীভাবে যাচাই বাচাই না করে ইভেন্ট পার্টনারের দায়িত্ব দেওয়া হল।

প্রসঙ্গত :  সিলেট জেলা স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে শুরু হচ্ছে ‘কনসার্ট ফর বাংলাদেশ’। এই কনসার্টে সিলেটের জনপ্রিয় শিল্পী এবং একটি ব্যান্ডদলের পরিবেশনার পাশাপাশি সংগীত পরিবেশন করবে বাংলাদেশে সাড়া জাগানো ব্যান্ডদল `জলেরগান’।

সিলেট জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. মেজবাহ উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। কনসার্টটি সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সারাদেশে তৃতীয়বারের মতো উদযাপিত হতে যাচ্ছে ‘ডিজিটাল বাংলাদেশ দিবস -২০১৯’। সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’ এ প্রাতিপাদ্য বিষয় নিয়ে মন্ত্রিপরিষদ বিভাগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের নির্দেশনা মোতাবেক দিবসটির আয়োজন করা হচ্ছে।

দিবসটিকে স্বতঃস্ফূর্ত উদযাপনে প্রতিটি বিভাগের মতো সিলেট বিভাগেও আয়োজন করা হচ্ছে ‘কনসার্ট ফর বাংলাদেশ’। এ কনসার্টের মূল লক্ষ্য তরুণদের আইসিটি কার্যক্রমে উজ্জীবিত করা এবং আরও তথ্য প্রযুক্তি নির্ভর করা।

এছাড়াও বর্তমান সরকার কর্তৃক গৃহীত বিভিন্ন ডিজিটাল কার্যক্রমের মাধ্যমে দেশের তথ্য প্রযুক্তিগত অগ্রগতি তুলে ধরা এ কনসার্টের অন্যতম একটি উদ্দেশ্য।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ