সস্ত্রীক টিকা নিয়ে যা বললেন তামিম

প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

সস্ত্রীক টিকা নিয়ে যা বললেন তামিম

স্পোর্টস ডেস্ক

নিউজিল্যান্ড সফরকে সামনে রেখে বৃহস্পতিবার করোনাভাইরাসের টিকা নিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দল। সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে হাজির হয়ে টিকা নেন জাতীয় দলের ক্রিকেটাররা ও কোচিং স্টাফরা।

সূত্র জানায়, বেলা পৌনে ১১টার দিকে টিকাদান শুরু হয়। সবার আগে টিকা নেন ওপেনার সৌম্য সরকার। এরপর নেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এরপর একে একে সবাই টিকাগ্রহণ প্রক্রিয়ায় অংশ নেন।

স্ত্রী আয়েশা সিদ্দিকাকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার করোনাভাইরাসের টিকা নিতে হাসপাতালে যান তামিম।

টিকা নেওয়ার পর এক প্রতিক্রিয়ায় বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক বলেন, অনেকেই নেতিবাচক কথা বলেন, কিন্তু ইতিবাচক দিকগুলোও বলা দরকার। আমি বিশ্বাস করি, এখন টিকা নেওয়াটা সবার জন্য জরুরি হয়ে গেছে। যারাই টিকাদান কার্যক্রমের সঙ্গে জড়িত আছেন তাদেরকে আমার পক্ষ থেকে স্যালুট। আমি বলব, বাংলাদেশের সৌভাগ্য যে মহামারীর টিকা সঠিক সময়ে পেয়েছে। উন্নত অনেক দেশেও এই পরিমাণ টিকা এখনও দেওয়া হচ্ছে না।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তামিম আর বলেন, টিকার রেজিস্ট্রেশন নিয়ে আমার অভিজ্ঞতাটা খুব ভালো ছিল। শুধু আমার না, বন্ধু, পরিবারের সদস্য যারা নিজে থেকে রেজিস্ট্রেশন করে টিকা নিয়েছেন, তাদেরও টিকা দেওয়ার প্রক্রিয়াটা খুবই ভালো ছিল।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, প্রথম দফায় শুধু নিউজিল্যান্ড সফরে যাবেন এমন ক্রিকেটাররাই টিকা নেবেন। কুর্মিটোলায় আপাতত তাদের জন্যই টিকার ব্যবস্থা করেছে বিসিবি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ