সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে বাংলাদেশ হিউম্যান রাইটস জার্নালিস্ট কমিশন’র শোক

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে বাংলাদেশ হিউম্যান রাইটস জার্নালিস্ট কমিশন’র শোক

অনলাইন ডেস্ক :: সিলেটের প্রবীণ সাংবাদিক, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবং বিটিভি’র সিলেট প্রতিনিধি সাংবাদিক আাজিজ আহমদ সেলিম’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ হিউম্যান রাইটস জার্নালিস্ট কমিশন।

সোমবার বাংলাদেশ হিউম্যান রাইটস জার্নালিস্ট কমিশনের সভাপতি ফয়সল আহমদ বাবলু ও সাধারণ সম্পাদক শেখ আশরাফুল আলম নাসির এক শোক বার্তায় আজিজ আহমদ সেলিমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, অভিভাবতুল্য আজিজ আহমদ সেলিম’র মৃত্যুতে সাংবাবিক অঙ্গণে অপূরণীয় ক্ষতি হয়েছে। তার শূন্যতা পূরণ হবার নয়। আল্লাহ প্রিয় বান্দাকে জান্নাতবাসি করুন। আর তাঁর পরিবার-পরিজনকে এ শোক বইবার শক্তি দান করুন।

প্রসঙ্গত, করোনা ভাইরাস ও বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে সিলেটের প্রবীণ সাংবাদিক, সর্বজন শ্রদ্ধেয় আজিজ আহমদ সেলিম রোববার (১৮ অক্টোবর) রাতে সাড়ে ৮টার দিকে সিলেটের সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সিলেট নগরীর মজুমদারী এলাকার বাসিন্দা ছিলেন তিনি।
সোমবার (১৯ অক্টোবর) বাদ যোহর নগরীর হযরত শাহজালাল (র.) দরগাহ জামে মসজিদ প্রাঙ্গণে আজিজ আহমদ সেলিমের জানাযার নামাজ শেষে দরগাহ মাজার সংলগ্ন কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

আমাদের ফেইসবুক পেইজ