সাংবাদিক আজিজ আহমদ সেলিমের রুহের মাগফেরাত কামনায় সিলেট প্রেসক্লাবের দোয়া মাহফিল

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

সাংবাদিক আজিজ আহমদ সেলিমের রুহের মাগফেরাত কামনায় সিলেট প্রেসক্লাবের দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক :
সিলেট প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক আজিজ আহমদ সেলিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ জোহর সিলেট প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব ভবনে এ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন সাগরদিঘীর পার এলাহি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল হালিম।
দোয়া মাহফিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী বলেন, সবার কাছে গ্রহণযোগ্য ও অত্যন্ত বিনয়ী মানুষ ছিলেন আজিজ আহমদ সেলিম। সহজেই তিনি তাঁর সহকর্মীদের আপন করে নিতে পারতেন। পেশাগত জীবনে তিনি সততার সাথে তাঁর ওপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। ঐতিহ্যবাহী সিলেট প্রেসক্লাবেও আজিজ আহমদ সেলিম বিভিন্ন সময়ে গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। দু’বারের সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি ও কোষাধ্যক্ষসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য পদে একাধিকবার তিনি দায়িত্বে ছিলেন। আল্লাহ রাব্বুল আলামীন যেন তার সজ্জন এই বান্দার নেক আমলগুলো কবুল করে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।
দোয়া মাহফিলে অংশ নেন প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুল কাদের তাপাদার, সাবেক সহ-সভাপতি এনামুল হক জুবের, হুমায়ূন রশিদ চৌধুরী ও আতাউর রহমান আতা, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো, রেনু, ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা, জিয়াউস শামস-শাহীন, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ ও মো. আফতাব উদ্দিন, সাংবাদিক- গল্পকার সেলিম আউয়াল, প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, কার্যনির্বাহী সদস্য আশকার আমিন ইবনে লস্কর রাব্বী ও এম আহমদ আলী, ক্লাবের সাবেক কার্যনির্বাহী সদস্য ওবায়দুল হক চৌধুরী ও তকুল রানা, ক্লাব সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, মো. মুহিবুর রহমান, মো. দুলাল হোসেন, আনিস রহমান, সজল ছত্রী, মো. মারুফ হাসান, মাইদুল ইসলাম রাসেল, শুভ্র দাস, এম রহমান ফারুক, শাহনেওয়াজ তালুকদার ও সহযোগী সদস্য মাহমুদুর রহমান মিলন। এছাড়াও মরহুম আজিজ আহমদ সেলিমের কন্যা সামিরা আজিজ চৌধুরী ও সাদিয়া আজিজ চৌধুরী দোয়া মাহফিলে অংশ নেন।

আমাদের ফেইসবুক পেইজ