সাংবাদিক এখলাছের মাগফেরাতে কানাইঘাট প্রেসক্লাবের মিলাদ

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

সাংবাদিক এখলাছের মাগফেরাতে কানাইঘাট প্রেসক্লাবের মিলাদ

কানাইঘাট প্রতিনিধি
কানাইঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক এখলাছুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দোয়া মাহফিল ও শিরনি বিতরণ করা হয়েছে।

শুক্রবার বাদ জুমআ পৌরসভার নন্দিরাই পূর্ব জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলে প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মুসল্লীরা শরীক হন। সাংবাদিক এখলাছুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা এখলাছুর রহমান।

এ সময় মুসল্লীদের মধ্যে শিরনী বিতরণ করা হয়, এছাড়া এখলাছুর রহমানের নিজ বাড়িতে সর্বস্তরেরর মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়। দোয়া ও মিলাদ মাহফিলে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ সহ কর্মরত সাংবাদিকরা।

এখলাছুর রহমানের স্মৃতি চারণ করে দোয়া মাহফিলে অনেকে কেঁদে ফেলেন। সবাই বলেন, সাংবাদিক হিসেবে এখলাছুর রহমান একজন সৎ, নির্ভীক কলম সৈনিক ছিলেন। পাশাপাশি এলাকার শিক্ষা-প্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসার খেদমত সহ-সমাজের সকল ভালো কাজে তিনি সব-সময় সম্পৃক্ত ছিলেন, আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।

প্রসঙ্গত যে, দুরারোগ্যব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে গত বুধবার সাংবাদিক এখলাছুর রহমান মারা যান। তিনি কানাইঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছিলেন এবং দৈনিক ইত্তেফাক ও শ্যামল সিলেট পত্রিকার কানাইঘাট প্রতিনিধি ছিলেন।

আমাদের ফেইসবুক পেইজ