সাংবাদিক দিপনের অসুস্থ পিতার শয্যাপাশে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের নেতৃবৃন্দ

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২০

সাংবাদিক দিপনের অসুস্থ পিতার শয্যাপাশে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের নেতৃবৃন্দ

অনলাইন ডেস্ক
অনলাইন নিউজ পোর্টাল সিলেট আই নিউজ সম্পাদক, কবি ও সংগঠক দেবব্রত রায় দিপনের অসুস্থ পিতাকে দেখতে গেলেন ‘কবিতাকুঞ্জ’ ও ভোরের কাগজ পাঠক ফোরাম এর সদস্যবৃন্দ। সোমবার ( ২১ ডিসেম্বর) বিকেলে নগরীর চালিবন্দরস্থ বাসায় এ সময় উপস্থিত ছিলেন কবিতাকুঞ্জ এর উপদেষ্টা ও সংগঠক হীরালাল রায়, সভাপতি কবি ও ছড়াকার শহীদুল ইসলাম লিটন। উপস্থিত ছিলেন ভোরের কাগজ পাঠক ফোরাম সিলেটের সভাপতি ও বিশিষ্ট কলামিষ্ট মিসেস অমিতা বর্ধন, সাধারণ সম্পাদক ও সিলেট মদন মোহন কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক মিহির মোহন দাস।

উপস্থিত সংগঠনের নেতৃবৃন্দ এ সময় দিপনের অসুস্থ পিতার শয্যাপাশে কিছুসময় ব্যয় করেন, তাঁর শারিরীক অবস্থার খোঁজ খবর নেন এবং দ্রুত আরোগ্য কামনা করেন।

একই দিন বিকেলে দিপনের অসুস্থ্য পিতার জন্য সিলেট ইসকন মন্দির থেকে মহাপ্রসাদ নিয়ে বাসায় আসেন ইসকন সিলেটের সিদ্ধমাধব দাস ও দেবেন্দ্র কেশব দাস ব্রহ্মচারী। এ সময় আশু সুস্থতার জন্য শ্রী মদভাগবত পাঠ ও কীর্তন পরিবেশন করেন সিদ্ধমাধব দাস।

উল্লেখ্য, দেবব্রত রায় দিপনের পিতা আমবাড়ি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ক্ষিতিন্দ্র মোহন রায় (খোকা বাবু) ১০ ডিসেম্বর রাতে গ্রামের বাড়িতে হঠাৎ করেই ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হলে ১১ ডিসেম্বর তাঁকে জরুরীভাবে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার কিছুটা উন্নতি হলে সোমবার হাসপাতাল ত্যাগ করে চালিবন্দরস্থ বাসায় অবস্থান করে তিনি চিকিৎসাসেবা গ্রহণ করছেন। বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি বাসায় নিয়মিত থেরাপী গ্রহণ করছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ