সাংবাদিক মুন্না হত্যাচেষ্টা মামলা : সন্ত্রাসী সাইদুল ও নাঈম গ্রেফতার

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

সাংবাদিক মুন্না হত্যাচেষ্টা মামলা : সন্ত্রাসী সাইদুল ও নাঈম গ্রেফতার

অনলাইন ডেস্ক

অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের সিলেট প্রতিনিধি সাংবাদিক মো. মুন্না মিয়াকে হত্যাচেষ্টা মামলায় গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামী জগন্নাথপুরের চিহিৃত সন্ত্রাসী সৈয়দ সাইদুল হক ও মোল্লা নাঈমকে গ্রেফতার করেছে পুলিশ। তবে পূর্বে থেকে পৃথক কয়েকটি মামলায় কারাগারে থাকা অস্ত্রসহ গ্রেফতার হওয়া সাইদুলকে শ্যোন অ্যারেস্ট দেখিয়েছে পুলিশ। আর সৈয়দ নাঈমকে গতকাল সোমবার (১৯ অক্টোবর) বিকেলে উপজেলার সৈয়দপুর বাজার থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। তাই তাদের গ্রেফতার করা হয়েছে।
জানা যায়, গত ২৪ জানুয়ারি সংবাদ সংগ্রহের কাজে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর বাজারে যান সাংবাদিক মো. মুন্না মিয়া। এসময় সংবাদের জেরে সৈয়দপুরের সন্ত্রাসীদের গডফাদার হাসান বাহিনী সাংবাদিক মুন্নাকে হত্যার উদ্দেশে হামলা চালায়। তখন স্থানীয়দের সহযোগিতা প্রাণে বেঁচে আসেন তিনি। এরপর তিনি মামলা করলে আদালত অস্ত্রসহ অন্যান্য মামলায় গ্রেফতার হওয়া সৈয়দপুরের সৈয়দ ফয়জুল ইসলামের ছেলে সৈয়দ সাইদুল ও গ্রেফতার হওয়া সৈয়দপুর গ্রামের সৈয়দ মানিকের ছেলে সৈয়দ নাঈমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতারি পরোয়ানা জারি হলে অস্ত্র মামলাসহ বেশ কয়েকটি মামলায় কারাগারে থাকা সৈয়দ সাইদুলকে শ্যোন অ্যারেস্ট দেখিয়েছে পুলিশ। আর গতকাল সোমবার (১৯ অক্টোবর) বিকেলে উপজেলার সৈয়দপুর বাজার থেকে থানা পুলিশের এসআই ভোলানাথ ও এএসআই মনির এক সাড়াশি অভিযান চালিয়ে সৈয়দ নাঈমকে গ্রেফতার।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ