সাংবাদিক হেলালীর দাদীর মৃত্যুতে দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের শোক

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

সাংবাদিক হেলালীর দাদীর মৃত্যুতে দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের শোক

দোয়ারাবাজার প্রতিনিধি :: দৈনিক মানবজমিন পত্রিকার দোয়ারাবাজার উপজেলা প্রতিনিধি মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালীর দাদী আয়েশা খাতুনের মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন- দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মো. তাজুল ইসলাম (দৈনিক যুগান্তর, সিলেটের ডাক ও সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম), যুগ্ম আহবায়ক সোহেল আহমদ মিন্টু (দৈনিক বাংলাদেশের আলো ও সিলেটের দিনরাত), প্রভাষক জামাল উদ্দিন (সিলেট বিডিনিউজ), সদস্য সচিব- এনামুল কবির মুন্না (দৈনিক সিলেটের দিনকাল ও সুনামগঞ্জের ডাক), সদস্য- দেলোয়ার হোসেন (দৈনিক সংবাদকন্ঠ), যোবায়ের মাহমুদ পাবেল (সিলেট ডায়রি), আসাদুর রহমান ইজাজ (দৈনিক সিলেটের জমিন ও সুনামগঞ্জ মিরর), সোহেল মিয়া (দৈনিক বিশ্ব মানচিত্র), ইসমাইল হোসেন (দৈনিক বিজয়ের কন্ঠ) প্রমুখ সাংবাদিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সাংবাদিক হেলালীর দাদী আয়েশা খাতুন (৮০) দোয়ারাবাজার সদর ইউনিয়নের লামাসানিয়া গ্রামের নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

ওইদিন সন্ধ্যায় লামাসানিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত সমস্যায় ভূগছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ