সাইক্লিং সবার জন্য ভালো, আমরা সাইক্লিংকে এগিয়ে নিতে চাই: মেয়র আরিফ

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২১

সাইক্লিং সবার জন্য ভালো, আমরা সাইক্লিংকে এগিয়ে নিতে চাই: মেয়র আরিফ

অনলাইন ডেস্ক :: মাউন্টেন সাইক্লিং বিশ্বের বহুদেশে বেশ জনপ্রিয়। পাহাড়ের রাস্তায় বা উচু টিলায় করা হয় এই মাউন্টেন সাইক্লিং। বিশ্বের বিভিন্ন দেশে এই মাউন্টেন সাইকেল রেইসের আয়োজন করা হয়ে থাকে।

এবার সিলেটে চতুর্থবারের মত সিলেট সাইক্লিং কমিউনিটির আয়োজনে শুক্রবার সকাল ৭টায় মালনিছড়া চা বাগানে সুপারক্রিট এমটিবি সাইকেল রেইস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রেইসের দুই বিভাগে সারা দেশের ১১৫জন রেসার এই প্রতিযোগিতায় অংশগ্রহন করেন। নারী বিভাগে ১০জন রেইসার প্রতিযোগিতায় অংশ নেন। পুরুষদের জন্য ২৫ কিলোমিটার আর নারীদের জন্য ছিলো ১৭ কিলোমিটার।

পুরুষ বিভাগে বিজয়ী হলেন- মাহতাব ইবনে আজাদ, ২য় হয়েছেন মোহাম্মদ দেলোয়ার হোসেন ও ৩য় হয়েছেন তাহসিন আহমদ। নারী বিভাগে ১ম হয়েছেন সাদিয়া সিদ্দিকী, ২য় হয়েছেন মনিকা সিনহা এবং ৩য় হয়েছেন দোলা বড়ুয়া। এই প্রতিযোগিতার পৃষ্টপোষকতায় ছিলো সুপারক্রিট সিমেন্ট। প্রতিযোগিতার বিচারকের দায়িত্বে ছিলেন আলী কামাল সুমন, নুসরাত জাহান, রাফি শাহ এবং মোহাম্মদ আবদুল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরশনের মেয়র আরফিুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, সাইক্লিং এখন সবার কাছে খুব প্রিয় হয়ে উঠেছে। আমার কাছে বেশ ভালো লাগে যখন দেখি তরুনরা দলবেধে সাইক্লিং করছে। সাইক্লিং করার মাধ্যমে ভালো শরীর চর্চা হয়, মানুষ সুস্থ থাকে তাই আমরা সাইক্লিংকে এগিয়ে নিতে চাই। আমি চাই এই সাইক্লিং আরো এগিয়ে যাক, তরুনসহ সকল বয়সীদের আগ্রহ বাড়ার পেছনে সিলেট সাইক্লিং কমিউনিটির বেশ বড় অবদান রয়েছে। আমরা এই সাইক্লিংকে এগিয়ে নিতে সবধরনের সহযোগিতা করবো এই সংগঠনকে।

রেস শেষে সকাল ১০টায় বিজয়ীদের হাতে নগদ টাকা, সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেয়া হয়। এছাড়াও অংশগ্রহনকারী সকল রেইসারদের মেডেল প্রদান করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এহ্তেশাম চৌধুরী, হেড অফ মার্কেটিং লাফাজ হোলসিম বাংলাদেশ লি:, জাফর সাদেক, রিজিওনাল হেড, লাফার্জহোলসিম বাংলাদেশ লি:, রেইস পরিচালনায় ছিলেন ডা: ওরাকাতুল জান্নাত, রেইসের বিভিন্ন পর্যায়ে দায়িত্বে ছিলেন সিলেট সাইক্লিং কমিউনিটির এডমিন সৈয়দ সুহাগ, কাজী ওহিদ,হাসান আহমেদ, কামরুল ইসলাম এবং আবু সালেহ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সিলেট সাইক্লিং কমিউনিটির মডারেটর মোহাম্মাদ মিজান, রাজীব হাসান, আলবাব এইচ পারভেজ, ফয়েজ জামান, আবদুল্লাহ আল মামুন শরীফ ও মামুন শেখ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ