সাকিবকে ‘চ্যালেঞ্জ’ ছুঁড়ে দিলেন সাইফউদ্দিন

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

সাকিবকে ‘চ্যালেঞ্জ’ ছুঁড়ে দিলেন সাইফউদ্দিন

ক্রীড়া ডেস্ক ::

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে স্থগিত আছে ক্রিকেট। তবে সেই পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে। ক্রিকেটাররাও ফিরছেন মাঠে। ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দিয়ে আগামী বুধবার (০৮ জুলাই) শুরু হবে করোনা পরবর্তী প্রথম ক্রিকেট লড়াই।

কিন্তু বাংলাদেশ কবে ফিরবে আন্তর্জাতিক ক্রিকেটে? করোনার কারণে এখনও মাঠে গিয়ে অনুশীলনের অনুমতি পায়নি টাইগাররা। তবে আশা করা যাচ্ছে, আগস্টের শুরুতে অনুশীলন শুরু করতে পারে বাংলাদেশ।

আর মাঠে ফিরতে পারলেই দারুণ এক লড়াইয়ে সাকিব আল হাসানের মুখোমুখি হবেন মোহাম্মদ সাইফউদ্দিন। অগ্রজ বিশ্বসেরা অলরাউন্ডারকে তেমন এক ‘চ্যালেঞ্জ’ জানিয়েছেন পেস বোলিং অলরাউন্ডার সাইফ। অনুজের এই চ্যালেঞ্জ গ্রহণও করেছেন সাকিব।

মুখোমুখি লড়াইটা হবে দুই ‍ওভারের। নেটে দুই ওভার বল করবেন সাইফউদ্দিন। আর সাকিবকে নিতে হবে ২২ রান। এই চ্যালেঞ্জে জেতার জন্য দোয়াও চেয়েছেন সাইফউদ্দিন। আর এভাবেই নিষেধাজ্ঞা থেকে ফেরা সাকিবের প্রত্যাবর্তন উদযাপন করা হবে।

সাইফউদ্দিনের ফেসবুক পেজের পোস্ট এবং সাকিবের সঙ্গে চ্যাটের স্কিনশটসাকিবকে চ্যালেঞ্জ জানানো বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন সাইফউদ্দিন নিজেই। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিবের সঙ্গে যুগল ছবি ও চ্যাটের স্কিনশট পোস্ট করে সাইফউদ্দিন লিখেছেন, ‘আজকে সাকিব ভাইকে একটা চ্যালেঞ্জ অফার করলাম। আমি ২ ওভার বোলিং করবো এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে।’

২৩ বছর বয়সী বোলিং অলরাউন্ডার সাকিবকে ট্যাগ করে আরও লিখেছেন, ‘মজার বিষয় হলো সাকিব ভাইও চ্যালেঞ্জটা গ্রহণ করেছে।’

‘যদিও সাকিব ভাইয়ের সমর্থক অনেক বেশি তারপরও আমার জন্য দোয়া চাচ্ছি। করোনা পরবর্তী মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবো ইনশাআল্লাহ।’

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ