সাত কলেজের স্থগিত পরীক্ষার নতুন রুটিন প্রকাশ

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

সাত কলেজের স্থগিত পরীক্ষার নতুন রুটিন প্রকাশ

অনলাইন ডেস্ক
পরীক্ষার স্থগিতাদেশ প্রত্যাহার ও হল খুলে দেওয়ার দাবিতে বুধবার রাজধানীর নীলক্ষেত মোড় অবরোধ করে সাত কলেজ শিক্ষার্থীরা। ছবি: যুগান্তর
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের স্নাতক তৃতীয় ও চতুর্থ বর্ষের স্থগিত পরীক্ষার নতুন রুটিন প্রকাশ করা হয়েছে।

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বাহলুল হক চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ রুটিন প্রকাশ করা হয়। এই রুটিনে দুটি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে।

সাত কলেজগুলো হলো- ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ ও মিরপুর সরকারি বাঙলা কলেজ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্নাতক চতুর্থ বর্ষের যেসব পরীক্ষা হওয়ার কথা ছিল- সেগুলো আগামী ৭ মার্চ অনুষ্ঠিত হবে। আর বৃহস্পতিবার স্নাতক তৃতীয় বর্ষের নির্ধারিত যেসব পরীক্ষা ছিল, সেগুলো ১৩ মার্চ হবে।

এছাড়া স্নাতক চতুর্থ বর্ষের বাকি পরীক্ষাগুলো আগের সূচি অনুযায়ী ২৭ ফেব্রুয়ারি, ২ ও ৪ মার্চ হবে। আর স্নাতক তৃতীয় বর্ষের বাকি পরীক্ষাগুলো ২৮ ফেব্রুয়ারি, ৩, ৬ ও ৯ মার্চ নেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নির্ধারিত দিনে সকাল ৯টায় এসব পরীক্ষা অনুষ্ঠিত হবে। তবে পরীক্ষার জন্য কলেজগুলোর হোস্টেল খোলা হবে না বলেও জানিয়ে দেওয়া হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ