সানাই না বাজিয়েই বিয়ে সারলেন সানাই

প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, মে ২৭, ২০২২

সানাই না বাজিয়েই বিয়ে সারলেন সানাই

বিনোদন ডেস্ক :: আলোচিত সানাই মাহবুব গত বছর অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায় না তাকে। তবে হঠাৎ করেই আবার আলোচনায় এসেছেন তিনি।

শুক্রবার (২৭ মে) গোপনেই বিয়ের পিঁড়িতে বসেছেন আলোচিত এই অভিনেত্রী। পাত্র আবু সালেহ মুসা একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা। তার পিতার নাম আনছার আলি।

সানাই সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন- এমন খবর প্রকাশ পেয়েছিল ২০১৯ সালে। সেসময় একটি সংবাদমাধ্যমকে আলোচিত এই অভিনেত্রী নিজেই সে খবরের সত্যতা নিশ্চিত করে বলেছিলেন, ‘পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। আজ (২৩ ফেব্রুয়ারি) সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।’

তারপর সে বিয়ে নিয়ে তেমন কিছু আর শোনা যায়নি। তিনবছর পর আবার বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেত্রী।

তবে, এ প্রসঙ্গে সানাইর সঙ্গে যোগাযোগ করলে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি। জানা যায়, অনেকটা চুপিসারে বিয়েটা সারছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী হিসেবে ক্যারিয়ারে সুবিধা করতে পারেননি সানাই। আলোচিত হওয়ার বদলে বিভিন্ন কর্মকাণ্ডের কারণে সমালোচিতই হয়েছেন বেশি। গত বছর অভিনয় ছেড়ে আল্লাহর পথে বাকি জীবন কাটানোর ঘোষণা দিয়েছিলেন তিনি। তারপর থেকেই হিজাব পরে সামাজিক যোগাযোগমাধ্যমে উপস্থিত হতে দেখা যেত তাকে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ