সাবাস সিলেটের পুলিশ সুপার : খুন ফেঞ্চুগঞ্জে, মামলার আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, মে ১৭, ২০২১

সাবাস সিলেটের পুলিশ সুপার : খুন ফেঞ্চুগঞ্জে, মামলার আসামী গ্রেফতার মুন্সিগঞ্জে

অনলাইন ডেস্ক :: সিলেটের ফেঞ্চুগঞ্জের সেলিম মিয়া হত্যা মামলার এক আসামীকে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম কামাল মিয়া। সে ফেঞ্চগঞ্জ উপজেলার পশ্চিম বাদেদেউলী (চান্দরবান্দ)’র মৃত সুনর মিয়ার ছেলে। আজ সোমবার মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন আনোয়ার সিমেন্ট ফ্যাক্টরির সামনে থেকে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ গজারিয়া থানা পুলিশের সহায়তায় তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ফেঞ্চুগঞ্জের পশ্চিম বাদেদেউলী (চান্দরবান্দ) গ্রামের চৌমুহনী বাজার হতে বাদেদেউলী চান্দেরবান্দ সরকারি কাঁচা রাস্তার মাটি ভরাটকে কেন্দ্র করে গত ১২ মে বিকেলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে পশ্চিম বাদেদেউলী গ্রামের চুনু মিয়ার পুত্র সেলিম মিয়া গুরুতর আহত হন।সাথেসাথে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরদিন সেলিম মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এ বিষয়ে ভিকটিম সেলিম মিয়ার পিতা চুনু মিয়া বাদী হয়ে ফেঞ্চুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

পরে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর দিক নির্দেশনায় গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী এর তত্ত¡াবধানে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ এজাহার নামীয় আসামীদের গ্রেফতারে সাড়াশি অভিযান শুরু করে। কিন্তু আসামীরা পলাতক থাকায় তাদেরকে গ্রেফতার করা সম্ভ্যব হয়নি। তথ্য প্রযুক্তির সহায়তায় আজ সোমবার মামলার এজাহার নামীয় আসামী কামাল মিয়াকে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন আনোয়ার সিমেন্ট ফ্যাক্টরির সামনে থেকে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ গজারিয়া থানা পুলিশের সহায়তায় গ্রেফতার করতে সক্ষম হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ