সাবেক কাউন্সিলর আমজাদের মাতার ইন্তেকাল, মহানগর আ.লীগের শোক

প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, জুলাই ৭, ২০২০

সাবেক কাউন্সিলর আমজাদের মাতার ইন্তেকাল, মহানগর আ.লীগের শোক

অনলাইন ডেস্ক :: সাবেক ছাত্রলীগ নেতা ও সিলেট সিটি কপোরেশনের ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এসএম আবজাদ হোসেন আমজাদের মাতা ও মরহুম এসএম ফজলুল হকের স্ত্রী সৈয়দা সিরাজুন নাহার (৮০) বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে রবিবার বিকাল সাড়ে ৫টায় নগরীর মুন্সিপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজউন)। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার জানাযার নামাজ আজ মঙ্গলবার বাদ জোহর দরগাহ হযরত শাহজালাল (রহ,) মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে এবং দরগাহ গোরস্থানে তাকে দাফন করা হবে।

সাবেক কাউন্সিলর এসএম আবজাদ হোসেন আমজাদের মাতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে সিলেট মহানগর আওয়ামীলীগ। এক শোকবার্তায় মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও সাবেক কাউন্সিলর এসএম আবজাদ হোসেন আমজাদের মাতার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. ওয়ারিছ মিয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক সোয়েব বাসিত।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ