সাবেক মেয়র কামরানের সুস্থতা কামনায় টিলাগড় মসজিদে মিলাদ ও দোয়া

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

সাবেক মেয়র কামরানের সুস্থতা কামনায় টিলাগড় মসজিদে মিলাদ ও দোয়া

অনলাইন ডেস্ক :: করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সুস্থতা কামনা করে বুধবার (১০ জুন) বাদ আছর টিলাগড় কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা বারের অতিরিক্ত পিপি এডভোকেট শামসুল ইসলাম, দৈনিক সিলেটের ডাক পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, সিলেট মহানগর যুবলীগের সাধারন সম্পাদক মুশফিক জায়গীরদার, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো. দবির আলী, সাবেক সাংগঠনিক সম্পাদক হিরক রঞ্জন দে পাপলু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি মুহিবুস সালাম রিজভী, সহ সভাপতি এনায়েতুল বারী মুর্শেদ, মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্না, মহানগরীর ২০নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহিবুর রহমান মুহিব, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বদরুল হোসেন লিটন, মহানগর যুবলীগ নেতা মিনার আহমদ, জেলা যুবলীগ নেতা ও বিশ্বনাথের রামপাশা ইউ/পি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, মহানগরীর ২১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম সুহেল, মহানগর শ্রমিকলীগের সহ সভাপতি কাওসার জামাল, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এস আর রুমেল, ২১নং ওয়ার্ড যুবলীগের সিনি. সহ সভাপতি তোফায়েল আহমদ তারেক, যুবলীগ নেতা লিটন আহমদ, শামিম আহমদ, মহানগর যুবলীগ নেতা মন্জুর আহমদ, জেলা যুবলীগ নেতা তজম্মুল আলী। এছাড়াও এতে সিলেট জেলা, মহানগর ও কলেজ ইউনিটের ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন টিলাগড় কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুফতি বোরহান উদ্দিন ক্বাসেমী।

দোয়া-মাহফিলে সাবেক মেয়র কামরানসহ সকল করোনা আক্রান্তদের দ্রুত সুস্থতা কামনা করা হয়। মহামারি থেকে মানবজাতিকে রক্ষা করতে মহান রাব্বুল আলামিনের কাছে মোনাজাত করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ