সাবেক মেয়র কামরানের মাগফেরাত কামনায় মহানরগর শ্রমিকলীগের মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, জুন ২০, ২০২০

সাবেক মেয়র কামরানের মাগফেরাত কামনায় মহানরগর শ্রমিকলীগের মিলাদ ও দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক :; বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সদ্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের মাগফেরাত কামনায় সিলেটে মহানগর শ্রমিকলীগের উদ্যাগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২০ জুন শনিবার বাদ আছর হযরত শাহজালালা (রঃ) মাজার মসজিদে সামাজিক দুরত্ব বজায় রেখে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন সিলেট মহান শ্রমিকলীগে সভাপতি এম শাহরিয়ার সেলিম, সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আলতাব হোসেন এপিপি, সহ-সভাপতি কয়েছ আহমদ, নাজমুল ইসলাম মাসুম, মাওলানা সালাউদ্দিন একরাম, মাহবুবুল হক, খন্দকার ফায়েকুজ্জামান মাষ্টার, আব্দুল জলিল লেবু, মাসুম আহমদ তারেক, রেজানুর রহমান সেলিম, ইয়াসিন আহমদ সুমন, ধ্রৃব জোতি দে, সহ-সাধারণ সম্পাদক মির্জা আব্দুল হামিদ অভি, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক জহির ইসলাম,নবী হোসেন জীবন, আব্দুল কাইয়ুম জুয়েল, কানু কাঞ্চন, সহ-সাংগঠনিক মো. আবুল ফয়েজ, তুহিন আহমদ চৌধুরী, সেলিম আহমদ, রুবেল আহমদ, সহ- আাইন ধর কষাকষি সম্পাদক বিষয়ক সম্পাদক এডভোকেট্ মাজেদ আহমদ, মফিজুল ইসলাম মিলন, কোষাধ্যক্ষ মুজিবুর রহমান, রুবেল আহমদ, সুপঙÍর দাশ, মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন হাফিজ মৌলানা হারুন আহমদ।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-শাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দোয়া মাহফিলে সাবেক মেয়র কামরান ছাড়াও সাবেক স্বাস্থ্য মন্ত্রী মো: নাসিম,ধর্মপ্রতিমন্ত্রী শেখ মো: আব্দুল্লাহ ও সিলেট মহাননগর ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মুরাদ আহমদ মুরন এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও করোনায় আক্রান্ত দেশেরও বিশ্বের সবার আরোগ্য কামনা করা হয় । বিজ্ঞপ্তি।

শাহজালাল মাজার মসজিদে সাবেক মেয়র কামরানের রুহের মাগফিরাত কামনায় সিলেট মহানগর শ্রমিক লীগের মিলাদ ও দোয়া মাহফিল।

Posted by Syl News BD on Saturday, 20 June 2020

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
45678910
11121314151617
18192021222324
25262728293031
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ