সাবেক মেয়র কামরান ও সাংবাদিক লিটনের মৃত্যুতে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের শোক

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, জুন ১৫, ২০২০

সাবেক মেয়র কামরান ও সাংবাদিক লিটনের মৃত্যুতে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের শোক

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সিলেট মহানগর আ.লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

সোমবার বিভিন্ন গনমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় প্রেসক্লাবের পক্ষ থেকে মরহুমের আতœার মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। শোক প্রকাশকারী হলেন,ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, সহ সভাপতি উজ্জল ধর, সাধারণ সম্পাদক শিপন আহমদ, সহ সম্পাদক আবুল কালাম, কোষাধ্যক্ষ আব্দুল মুতিন, সাংস্কৃতিক সম্পাদক রনিক পাল, প্রচার সম্পাদক কবির আহমদ,দপ্তর সম্পাদক জামান ফরহাদ, সদস্য এম এফ আলী ফয়েজ, সিতু সূত্রধর, কয়েছ মিয়া, জয়নাল আবেদীন,আনোয়ার হোসেন আনা,নুরুল ইসলাম রাফি।

শোকবার্তায় সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, সিলেট পৌরসভার কাউন্সিলর থেকে পরবর্তীতে পৌর মেয়র এবং সিলেট সিটি করপোরেশনের বারবার নির্বাচিত মেয়র হিসেবে সিলেটের উন্নয়ন এবং গণমানুষের প্রতি উনার আত্মত্যাগ অপূরনীয়।বিশেষ করে গণমাধ্যম কর্মীদের কল্যানে তিনি ছিলেন উজ্জল নক্ষত্র।এদিকে বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য, উপজেলার চানপুর গ্রামের সাংবাদিক, কবি ও ছড়াকার লিটন দাস লিকন অকাল মৃত্যুতে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। উপজেলা প্রেসক্লাবের সভপতি জুবেল আহমদ ও সাধারণ সম্পাদক শিপন আহমদের স্বাক্ষরিত পৃথক শোক বার্তায় সাংবাদিক লিটনের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দরা।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ