সামাজিক দায়বদ্ধতা থেকে রাতুল যে কাজটি করেছে সত্যি প্রশংসার দাবি রাখে: অন্তু করিম

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

সামাজিক দায়বদ্ধতা থেকে রাতুল যে কাজটি করেছে সত্যি প্রশংসার দাবি রাখে: অন্তু করিম

নিজস্ব প্রতিনিধি ::
বৃদ্ধাশ্রম’ নিয়ে বাংলাদেশে প্রথমবারের মত র‌্যাপ গান নির্মাণ করছেন তরুণ নির্মাতা জাহিদ হাসান রাতুল।
এ উপলেক্ষে গতকাল ২৪ অক্টোবর শনিবার সন্ধ্যায় ধানমন্ডি ২৭ এ জনপ্রিয় মডেল অন্তু করিমের অফিসে বৃদ্ধাশ্রম র‌্যাপ গানটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। আগামী ৩০ অক্টোবর গানটি Binodon 360 নামে একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

প্রিমিয়ার শোতে গানটি দেখার পর মডেল অন্তু করিম বলেন, এটি একটি সাহসী উদ্যোগ। সামাজিক দায়বদ্ধতা থেকে রাতুল যে কাজটি করেছে সত্যি প্রশংসার দাবি রাখে। এই গানটি একবার দেখার পর দ্বিতীয়বার গানটি কেউ দেখবেনা । কারণ সবার মধ্যে ভয় কাজ করবে। কেননা আমরা বাবা মায়ের সঙ্গে কি আচরণ করি তাই এই গানের কথা এবং চিত্রায়নে ফুটে উঠেছে। তিনি আরো বলেন, বাবা মা না থাকলে বুঝি কত বড় আশ্রয় আমরা হারিয়ে ফেলেছি।

গানটি নির্মানের সাথে যুক্ত সবার উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, র‌্যাব-২ এর এডিসি মনিরুজ্জামান, বাংলাদেশ পুলিশের সাইবার ক্রাইম বিভাগের এডিসি নাজমুল ইসলাম, জনপ্রিয় অভিনেতা ও মডেল অন্তু করিম, বিশিষ্ট গীতিকার মূসা কে, মাহমুদ, জাতীয় পুরস্কার প্রাপ্ত শিল্পী বেলাল খান, সাম্প্রতিক দেশকালের নিজস্ব প্রতিবেদক মাহমুদ সালেহীন, উপস্থাপক ফয়সাল হক আকাশ, সঙ্গীত শিল্পী শুদ্ধ, তাসনিম মীমসহ আরো অনেকে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ