সামাজিক নাটক ‘ভালোবাসার বউ’

প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, মে ২৫, ২০২২

সামাজিক নাটক ‘ভালোবাসার বউ’

অনলাইন ডেস্ক :: বৈশাখী টেলিভিশনের সামাজিক গল্পের নতুন নাটক ‘ভালোবাসার বউ’। প্রচার হবে ২৬ মে বৃহস্পতিবার রাত ১০টায়। বিআরবি নিবেদিত টিপু আলম মিলনের গল্পে নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আকাশ রঞ্জন। অভিনয় করেছেন সৈয়দ শুভ্র, মুক্তা সরতার, হীরা, আরিফুজ্জামান, দ্বীন ইসলাম ও দীপ চৌধুরী প্রমুখ। সংগীত মকসুদ জামিল মিন্টু।

নাটকের কাহিনী সম্পর্কে লেখক টিপু আলম মিলন বলেন, স্বামী স্ত্রীর সন্দেহবাতিক নিয়েই নাটকের কাহিনী। ঢাকা শহরের এক সুখি দম্পতি। ভালোবেসে বিয়ে করে নতুন সংসার পেতেছেন। প্রতিবেশী এক নারী যখন-তখন যাতায়াত করেন তাদের বাসায়। স্ত্রীর চেয়ে স্বামীর সাথেই আড্ডা মারতে চান। এটা ঠিক ভালো মতো দেখে না স্ত্রী। স্বামী হয়তো ছাদে গিয়েছেন, সে সুযোগে নারীও ছাদে ওঠেন। লোকটার সাথে আজাইরা গল্পে মেতে উঠতে চান। বিষয়টি লোকের পছন্দ না হলেও লজ্জার খাতিরেই কিছু বলেন না।
এ দুর্বলতার সুযোগ নিয়ে প্রতিবেশী নারীটি লোকটির হাত ধরেন। তা আবার দেখে ফেলেন লোকটির স্ত্রী। এ নিয়ে শুরু হয় সংসারে অশান্তি। চূড়ান্ত রুপ ধারণ করে বিষয়টি। এক সময় স্বামীকে ছেড়ে বাবার বাড়ি চলে যান স্ত্রী। স্ত্রীকে প্রচণ্ড ভালোবাসেন স্বামী। স্ত্রী ছাড়া তিনি যন্ত্রণায় কাতরাতে থাকেন। এক পর্যায়ে মাদকাসক্ত হয়ে পড়েন। বিষয়টি জানতে পারেন প্রতিবেশী নারীর স্বামী। তিনি ওই লোকটির স্ত্রীর সঙ্গে দেখা করেন। তাকে বলেন, তার স্ত্রী আসলে মারাত্মক অসুস্থ, তাকে চিকিৎসা করানোর জন্য ঢাকায় এনেছেন। আসলে তার স্বামীর কোনো দোষ নেই, তিনি সৎ চরিত্রবান। তার কথায় ভুল ভাঙে স্ত্রীর। তিনি স্বামীর কাছে ফিরে আসেন। নানা অসংগতি আর টানাপোড়েনের মধ্য দিয়েই এগিয়ে চলে নাটকের কাহিনী।

সূত্র : বিডি প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ