সারাকে ‘লাজলজ্জাহীন’ বলে আক্রমণ বিতর্কিত অভিনেতার

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, জুন ১২, ২০২০

সারাকে ‘লাজলজ্জাহীন’ বলে আক্রমণ বিতর্কিত অভিনেতার

বিনোদন ডেস্ক: অভিনেতা ও স্বঘোষিত ক্রিটিক কমল আর খানের (কেআরকে) কটাক্ষের মুখে পড়েছেন অনেক অনেক তারকা। এবার মেয়ের বয়সী সারা আলী খানকেও ছাড়লেন না তিনি।

হালের এই সেনসেশনকে রীতিমতো অশ্লীলভাবে আক্রমণ করেন কমল। বলেন, ‘লাজলজ্জাহীন’।

জি নিউজ জানায়, যুক্তরাষ্ট্রের কৃষ্ণাঙ্গ জর্জ ফ্লয়েডের মৃত্যু নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হওয়া অভিনেত্রী।

‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ উল্লেখ করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্ট্যাটাস শেয়ার করেন সাইফ আলী খানের মেয়ে। এবারই প্রথম নয়— কৃষ্ণাঙ্গ খুন কিংবা কেরালার পালাক্কডে অন্তঃসত্ত্বা হাতির মৃত্যু, একের পর এক সামাজিক বিষয় নিয়ে সরব সারা। আর এখানেই কটাক্ষ করেন কেআরকে।

তিনি বলেন, “আমেরিকায় কৃষ্ণাঙ্গ খুনের বিষয়ে প্রতিবাদ করতে পারেন সারা, হাতির মৃত্যু নিয়েও মুখ খুলতে পারেন কিন্তু অভিবাসী শ্রমিকদের দুঃখ কষ্ট তাকে ভাবায় না। খালি পেটে মাইলের পর মাইল যখন হেঁটে যান শ্রমিকরা, তখন সারার কষ্ট হয় না। ”

সারাকে ‘এবার তো নিজের মধ্যে কিছু লাজলজ্জা নিয়ে আসুন’ বলেও আক্রমণ করেন কমল। পাশাপাশি নিজের জীবন চালানোর জন্য কিছু ‘লাজলজ্জার প্রয়োজন আছে’ বলেও কটাক্ষ করেন। যদিও সারা এ নিয়ে একদমই চুপ।

তাকে সর্বশেষ দেখা গেছে ‘লাভ আজকাল’ সিনেমায়। আর মুক্তির অপেক্ষায় আছে ‘কুলি নম্বর ওয়ান’। এ ছাড়া অক্ষয় কুমার ও ধানুষের সঙ্গে আনন্দ এল রাইয়ের পরের সিনেমায় অভিনয় করবেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ