সালুটিকরে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ মাদককারবারি গ্রেফতার

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২১

সালুটিকরে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ মাদককারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট থানাধীন সালুটিকর এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় ফেনসিডিলসহ এক মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১ আগস্ট) সকাল ৭টায় আম্বরখানা- ভোলাগঞ্জ সড়কের বহরঘাটা থেকে উক্ত ফেনসিডিলসহ মাদককারবারিকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (১ আগস্ট) সকাল ৫টা থেকে আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহর ঘাটায় চেকপোস্ট বাসায় সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ টিম। উক্ত চেকপোস্টে সকাল ৫টা থেকে অবস্থান করেন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খান, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জহিরুল ইসলাম ভূইয়া, এসআই খালেদ মিয়া, এএসআই মহিউদ্দীন, এএসআই মেহেরুল ইসলাম, কনস্টবল সবুজ পাটোয়ারী। সকাল ৭ টায় সিলেটগামী একটি সিএনজি অটোরিকশাযোগে ২৫ বোতল ফেনসিডিলসহ গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের ঘোড়ামারা গ্রামের আফতাব আলীর ছেলে সেলিম মিয়াকে (২৮) পুলিশ হাতেনাতে গ্রেফতার করে।

এই ফেনসিডিল সিলেট শহরে বিক্রয়ের উদ্দেশ্যে সেলিম নিয়ে যাচ্ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিকনির্দেশনায় গোয়াইনঘাটে মাদকবিরোধী অভিযান পরিচালনা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে। এছাড়া ধৃত সেলিম মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ