সাহেবের বাজারে গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২১

সাহেবের বাজারে গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

অনলাইন ডেস্ক :: সিলেট সদরের খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজারে গ্র্যাজুয়েটদের নিয়ে আয়োজিত গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সাহেবের বাজারের পশ্চিমের মাঠে বৃহস্পতিবার বিকেলে এ টুর্ণামেন্ট সম্পন্ন হয়।

গ্র্যাজুয়েশন ক্রিকেট ফোরামের পরিচালক জসিম উদ্দীনের সভাপতিত্বে ও পরিচালক এমরান আলী তালুকদার ও সাংবাদিক ইদ্রিছ আলীর পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

তিনি বলেন, সাধারণভাবে পড়াশোনার পাশাপাশি খেলাধুলার কথা বলা হলেও এই টুর্নামেন্ট এলাকায় উচ্চশিক্ষা বিস্তারে ব্যাপক ভূমিকা রাখবে। কেননা গ্র্যাজুয়েট না হলে কেউ এখানে খেলতে পারবে না। ফলে তরুণদের মধ্যে উচ্চশিক্ষার সুস্থ প্রতিযোগিতা তৈরি হবে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ। তিনি বলেন, চার বছর ধরে চলে আসা এই টুর্নামেন্টের জনপ্রিয়তা প্রমাণ করে এলাকায় উচ্চশিক্ষার বিস্তার হচ্ছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. হারুনুর রশিদ, সদর উপজেলা স্পোর্টস একাডেমির সভাপতি মো. ইকলাল আহমদ ও সাধারণ সম্পাদক ওলিউর রহমান।

শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন গ্র্যাজুয়েশন ক্রিকেট ফোরামের পরিচালক আব্দুস সালাম।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সদস্য প্রভাসক বদরুল আলম,সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুক্তরাজ্য প্রবাসী রাহেল আহমদ, গ্র্যাজুয়েশন ক্রিকেট ফোরামের পরিচালক মুহিত হোসেন, জুনেদ আহমদ, নজরুল, উছতার আলী, মো. আব্দুল বাছিত, কাওছার আহমদ, শফিকুর রহমান, মো. মতিউর রহমান, খাদিম নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক, সহ সভাপতি জালাল উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা.জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুস শহিদ, দপ্তর সম্পাদক কামাল আহমদ, পল্লী বিদ্যুতের সাবেক এরিয়া পরিচালক আব্দুল মতিন, মেম্বার আনছার আলী, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেন, সদর উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ, সাহেবের বাজার হাইস্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সদস্য আলীম উদ্দিন ও আব্দুর রহিম, প্রবাসী আওয়ামী পরিবারের সভাপতি শাহজাহান, সাধারণ সম্পাদক কয়েছ মিয়া, সহ-সভাপতি জব্বার, আব্দুল মালিক, সদর উপজেলা স্পোর্টস একাডেমির সদস্য আবুল কালাম আজাদ, আলেক আহমদ।

খেলায় আম্পায়েরর দায়িত্ব পালন করেন দিলোয়ার হোসেন ও শিক্ষক আল আমিন। ধারাভাষ্য প্রদান করেন রেজাউল হক মামুন ও তামিম।

২০২০ সালের ফাইনাল খেলায় ৪৫ রানে ইয়াং টাইগার্সকে হারিয়ে এমরান আলী তালুকদারের টিম ইয়াং ফাইটার্স চ্যাম্পিয়ন হয়। ২০২১ সালের খেলায় ইয়াং টাইগার্সকে ১ উইকেটে হারিয়ে আব্দুল বাসিতের টিম ইয়াং সুপারস্টার চ্যাম্পিয়ন হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ