সাহেবের বাজারে স্বাস্থ্যবিধি না মানায় ৭ জনকে জরিমানা

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

সাহেবের বাজারে স্বাস্থ্যবিধি না মানায় ৭ জনকে জরিমানা

অনলাইন ডেস্ক :: করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক ঘোষিত স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে (৬ জুলাই) সোমবার বিকেলে সিলেট সদর উপজেলার সাহেবের বাজারে মোবাইল কোর্টের অভিযানে ৭ জনকে জরিমানা করা হয়েছে।

সামাজিক দূরত্ব নিশ্চিত করতে, মুখে মাস্ক ব্যবহার, ব্যবসা প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা ও মানুষের মধ্যে সচেতনতা তৈরির উদ্দেশ্যে সিলেট সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন্ত ব্যানার্জির নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় মুখে মাস্ক না পড়া, সামাজিক দুরত্ব বজায় না রেখে চলাচল করা, স্বাস্থ্যবিধি না মানা ও মোটরসাইকেল ২ এর অধিক যাত্রী বহন করায় ৭ জনকে বিভিন্ন অংকে ১ হাজার ১ শত টাকা জরিমানা করা হয়। কালাগুল পুলিশ ক্যাম্পের ইনচার্জ খায়রুল বাশার সহ এসময় উপস্থিত ছিলেন সিলেট সদর ভূমি অফিস সহকারী জামাল উদ্দীন, সেলিম আহমদ।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন্ত ব্যানার্জি জানান, মানুষের সামাজিক দুরত্ব বজায় ও স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা করতে হবে। যে সকল ব্যবসায়ী ও জনগন স্বাস্থ্যবিধি মানবে না তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে। করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি বিবেচনায় স্বাস্থ্যবিধি মেনে সবাইকে চলাচলের আহবান জানান। তিনি আরো জানান, সিলেটে যে হারে করোনার রোগী দিনদিন বাড়ছে, সে অনুযায়ী নাগরিক সমাজ সচেতন হচ্ছেন না। এখনই সবাই মিলে স্বাস্থ্যবিধি অনুসরণে কাজ না করলে পরিস্থিতি আরো নাজুক হতে পারে। যারা স্বাস্থ্যবিধি অনুসরণ করতে ব্যর্থ হবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। উপজেলার সকল বাজারে মোবাইল টিমের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ