সিপিএলে শিরোপা জিতল সাকিবের বার্বাডোজ

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৯

সিপিএলে শিরোপা জিতল সাকিবের বার্বাডোজ

খেলা ডেস্ক :: সিপিএলে এ মৌসুমের সবচেয়ে দাপুটে দল ছিল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। আর সেই দলকেই ফাইনালে ২৭ রানে হারিয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দ্বিতীয় শিরোপা ঘরে তুলেছে সাকিবদের দল বারবাডোজ ট্রাইডেন্টস। টুর্নামেন্টে ১১ ম্যাচে অপরাজিত থাকা অ্যামাজনকে হারিয়ে বড় চমকই দেখালো বারবাডোজ। যারা শিরোপা ঘরে তুললো ২০১৪ সালের পর।

ব্রায়ান লারা একাডেমিতে টস জিতে শুরুতে ব্যাট করেছিল বারবাডোজ। সাকিব অবশ্য ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি ফাইনালে। ১৫ বলে ১৫ রান করে ফিরেছেন। তবে শেষ দিকে জনাথন কার্টারের ২৭ বলে করা অপরাজিত ৫০ রানে বড় সংগ্রহ পায় তারা। তার আগে দুই ওপেনারে দারুণ শুরু পায় তারা। ওপেনার জনসন চার্লস ৩৯ আর অ্যালেক্স হেলস ২৮ রানে ভূমিকা রাখেন। তাতে ৬ উইকেটে ১৭১ রান করে হোল্ডারের নেতৃত্বাধীন দল।

জবাবে অ্যামাজন ওয়ারিয়র্সের ব্যাটসম্যানরা সমান তালে জবাব দিতে ব্যর্থ হয়েছেন। ওপেনার ব্র্যান্ডন কিংয়ের ৪৩ রানই ছিল সর্বোচ্চ। বাকিরা জ্বলে ওঠতে না পারায় ৯ উইকেটে ১৪৪ রান করতে পেরেছে তারা।

বল হাতেও সাকিব ভূমিকা রাখতে পারেননি। ২ ওভারে ১৮ রান দিয়েছেন। সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছেন রেইফার। দুটি করে নেন হ্যারি গার্নি ও অ্যাশলে নার্স। ম্যাচসেরা জনাথন কার্টার ও টুর্নামেন্ট সেরা হেইডেন ওয়ালস।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ