সিলেটবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মাহি উদ্দিন সেলিম

প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, মে ১২, ২০২১

সিলেটবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মাহি উদ্দিন সেলিম

অনলাইন ডেস্ক :: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটবাসীসহ দেশ-বিদেশের সমস্ত মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে বাফুফে কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, নয়া সড়ক ব্যবসায়ী অ্যাসোসিয়েশনের সভাপতি ও ফ্যাশন হাউস মাহার স্বত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম।

তিনি বুধবার (১২ মে) শুভেচ্ছা বার্তার মাধ্যমে মুসলিম উম্মাহকে এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় মাহি উদ্দিন সেলিম বলেন, মুসলিম উম্মাহ পুরো এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদ্যাপন করে থাকে। তবে গতবারের মতো এবারের ঈদ আনন্দেও ভিন্নতা রয়েছে। বৈশ্বিক মহামারি করোনাভাইরাস এ আনন্দকে অনেকটা ম্লান করে দিয়েছে। তারপরও আমি বলবো আমরা যেনো মানসিকভাবে ভেঙ্গে না পড়ি। আমরা ঈদের খুশি উদ্যাপন করবো প্রত্যেকে নিজ নিজ ঘরে অবস্থান করে। আমরা করোনাভাইরাসকে জয় করবো, সকলে সচেতন হবো।

তিনি আরো বলেন, সংযমের ব্রত পালনের পর সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদ-উল-ফিতর। সাম্য ও সম্প্রীতির চেতনায় আনন্দমুখর হয়ে উঠুক শ্রেণী-পেশা নির্বিশেষে সকলের জীবন। ঈদের আনন্দে পূর্ণ হোক বাংলার প্রতিটি ঘর। মানবিকতায় উদ্বুদ্ধ হয়ে আসুন, করোনাকালে কষ্টে থাকা মানুষের পাশে দাঁড়িয়ে ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নেই। ঈদ মোবারক

আমাদের ফেইসবুক পেইজ