সিলেটের অসহায় মানুষের পাশে পররাষ্ট্রমন্ত্রী ড.মোমেন

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, মে ২, ২০২১

সিলেটের অসহায় মানুষের পাশে পররাষ্ট্রমন্ত্রী ড.মোমেন

অনলাইন ডেস্ক

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি করোনা মহামারী, রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে সিলেটের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তার স্বেচ্ছাধীন তহবিল হতে সিলেট ১ আসনের অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
রবিবার দুপুর ১২টায় সিলেট জেলা প্রশাসকের মিলনায়তনে পররাষ্ট্রমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল হতে এই নগদ অর্থ বিতরণ করা হয়। মোট ৬৫ জন অসহায় মানুষকে ১০ হাজার টাকা করে মোট ৬ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করা হয়।
উপহার বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে যোগ দেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি। এসময় তিনি বলেন,চলমান ভয়াবহ করোনা পরিস্থিতিতে সিলেটে বিপাকে পড়া কর্মহীন মানুষের পাশে বিত্তবানদের দাঁড়াতে হবে। আজ আমার স্বেচ্ছাধীন তহবিল হতে নগদ ৬ লক্ষ ৫০ হাজার টাকা এই অসহায় মানুষের মধ্যে বিতরণ করা হবে। পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, চলমান ভয়াবহ করোনা পরিস্থিতিতে সিলেটে বিপাকে পড়া কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ ধারা অব্যহত থাকবে বলেও তিনি জানান।
জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,
সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী, ব্যবসায়ী আব্দুল জলিল প্রমুখ।
উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল, পররাষ্ট্রমন্ত্রীর অফিস কর্মকর্তা রুবেল আহমদ সহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ।

আমাদের ফেইসবুক পেইজ