সিলেটের আলোচিত মডেল মৌ ও যুবক গ্রেফতার, মিললো ফেনসিডিল

প্রকাশিত: ৯:৩৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

সিলেটের আলোচিত মডেল মৌ ও যুবক গ্রেফতার, মিললো ফেনসিডিল

নিজস্ব প্রতিবেদক

সিলেটের আলোচিত মডেল সুমাইয়া আক্তার মৌকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।গোয়াইনঘাট উপজেলার সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের অভিযানে ভারতীয় ফেনসিডিলসহ সুমাইয়া আক্তার মৌ নামের এক অভিনেত্রী ও সোহেল আহমদ নামের এক যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সুমাইয়া আক্তার মৌ দক্ষিণ সুরমার স্বর্ণ শিখা -৫ বাসার শাহেদ মিয়ার মেয়ে ও টিভি অভিনেত্রী। আর সোহেল আহমদ জালালাবাদ থানার নাজিরের গাওঁ গ্রামের আব্দুস শুকুরের ছেলে।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলাম খান জানান,গোপন সংবাদ পেয়ে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের টু-আইসি এসআই জহিরুল ইসলাম, এসআই খালেদ মিয়া, এএসআই মহিউদ্দিন ও মেহেরুল সঙ্গীয় ফোর্স নিয়ে আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহর ঘাটা থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় দুই বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ টীম আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহর ঘাটা থেকে দুই বোতল ফেনসিডিলসহ সুমাইয়া ও সোহেলকে গ্রেফতার করা হয়।তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে ২০১৪ সালেও নগরীর বন্দরবাজার এলাকা থেকে মৌসহ আরো দুই যুবককে গ্রেফতার করে পুলিশ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ