সিলেটের আল-মদিনা এম্বুলেন্স সার্ভিসের বিরুদ্ধে জিডি; অক্সিজেনের অভাবে রোগীর মৃত্যু

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

সিলেটের আল-মদিনা এম্বুলেন্স সার্ভিসের বিরুদ্ধে জিডি; অক্সিজেনের অভাবে রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: অক্সিজেনের অভাবে ৭দিন বয়সী ভাতিজার মৃত্যুর অভিযোগ এনে সিলেট আল-মদিনা এম্বুলেন্স সার্ভিসের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেছেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার।

আজ বৃহস্পতিবার (১৮ জুন) এসএমপির কোতোয়ালী থানায় তিনি এ সাধারণ ডায়েরী করেন। যার নং- ৯৬৭।

ডায়েরী সূত্রে জানা যায়- তুষারের ৭ দিন বয়সের ভাতিজা হৃদরোগ জনিত সমস্যা থাকায় সিলেট থেকে ঢাকা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট এর নিয়ে যেতে আল-মদিনা এম্বুলেন্স সার্ভিস থেকে অক্সিজেনযুক্ত একটি এম্বুলেন্স ভাড়া করেন। বুধবার (১৭ জুন) দিবাগত রাত দেড়টার সময় এম্বুলেন্সযোগে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। ভৈরব পৌছে হঠাৎ করে এম্বুলেন্সযুক্ত গাড়িটি নষ্ট হয়ে যায়। পরে ড্রাইভার তপুর আল-মদিনা এম্বুলেন্স সার্ভিসের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে অক্সিজেন বিহীন একটি গাড়িতে তুলে দেন। যেহেতু রোগী একজন হৃদরোগ জনিত কারনে অসুস্থ, তাই অক্সিজেন ছাড়া ঢাকায় নেওয়া মারাত্মক ঝুকি। তবুও আর কোন উপায় না পেয়ে অক্সিজেন বিহীন গাড়িতে ভৈরব থেকে ঢাকায় রওয়ানা দেন তুষারের ভাই ও ভাবী।
জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়ার ২০ মিনিট পর তুষারের ভাতিজা মারা যায়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেন আব্দুল আলীম তুষার।

তবে- এ ঘটনাকে পুরোপুরি মিথ্যা বলে উলে­খ করেছেন আল-মদিনা এম্বুলেন্স সার্ভিসের পরিচালক শাহবাজ আহমদ। তিনি বলেন, খুব বেশী ঝড়-তুফান থাকার কারনে ভৈরতে গিয়ে এম্বুলেন্সটি নষ্ট হয়ে যায় ঠিক, পরে আরেকটি অক্সিজেনযুক্ত এম্বুলেন্স দিয়ে ঢাকায় পাঠানো হয়। উনি যে অভিযোগ করেছেন তা আদৌ সত্য নয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ