সিলেটের চার জেলায় আক্রান্ত ৫৭৫৪ জন, মৃতের সংখ্যা ৯৭

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

সিলেটের চার জেলায় আক্রান্ত ৫৭৫৪ জন, মৃতের সংখ্যা ৯৭

নিজস্ব প্রতিবেদক : সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৭৫৪ জনে। সবশেষ গত ২৪ ঘণ্টায় আরও ১২২ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলার ৩৪ জন, সুনামগঞ্জের ১০ জন, হবিগঞ্জের ২৯ জন এবং মৌলভীবাজার জেলার ৪৯ জন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে কারোর মৃত্যু হয়নি।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ শনিবার (১১ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৭৫৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৪২ জন, সুনামগঞ্জে ১ হাজার ১৬২ জন, হবিগঞ্জে ৮৯৩ জন ও মৌলভীবাজারের ৬৫৭ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ৯৭ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৭৬ জন, সুনামগঞ্জে আটজন, হবিগঞ্জে ছয়জন এবং মৌলভীবাজার জেলায় সাতজন রয়েছেন।

করোনা আক্রান্ত ২৪৫ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ১০০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৪৪ জন, হবিগঞ্জের হাসপাতালে ৭৪ জন ও মৌলভীবাজারে ২৭ জন।

সিলেট বিভাগে ২ হাজার ১৩৮ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৬৫৯ জন, সুনামগঞ্জের ৭৮১ জন, হবিগঞ্জের ৩৬৭ জন ও মৌলভীবাজার জেলার ৩৩১ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ২৮ জনকে।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান বলেন, ‘গত ২৪ ঘণ্টায় ঢাকার ল্যাবে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ল্যাবে ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১২২ জনের করোনা শনাক্ত হয়েছে।’

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ