সিলেটের জৈন্তাপুর উপজেলায় ছেলের হাতে মায়ের খুন

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২২

সিলেটের জৈন্তাপুর উপজেলায় ছেলের হাতে মায়ের খুন

সিলনিউজ ডেস্ক ::সিলেটের জৈন্তাপুর উপজেলায় ছেলের রডের আঘাতে মায়ের খুন, এঘটনায় পুলিশ ছেলেকে আটক করে এবং রড় উদ্ধার করে।

এলাকাবাসী সূত্রে যানাযায়, রোববার (২৩ জানুয়ারী) সকাল অনুমান ৭টায় উপজেলার দরবস্ত ইউপির উত্তর মহাইল গ্রামে ঘটনাটি ঘটে। আবুল হাসনাত (২৪) সঙ্গে মা-বাবার সম্পতি ও টাকা পয়সা নিয়ে ঝগড়া বিবাদ হয়ে আসছে। একপর্যায় মা-বাবা তাদের দুই ছেলেকে সম্পত্তি হতে বঞ্চিত করে একমাত্র মেয়ের নামে দেওয়ার কারণে ছেলে আবুল হাসনাত ক্ষিপ্ত হয়ে রড় দিয়ে মায়ের মাথা লক্ষ করে আঘাত করলে ঘটনাস্থলে মাটিতে লুটে পড়ে উত্তর মহাইল গ্রামের তজম্মুল আলীর স্ত্রী আয়নব বিবি (৬০)। পরিবারে লোকজন থাকে গুরত্বর আহতবস্থায় উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা সদরের পপুলার ডায়গনেষ্টিক সেন্টারে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার থাকে মৃত ঘোষণা করে।

এদিকে নিহত আয়নব বিবি স্বামী তজম্মুল আলী মানসিক রোগী বলে এলাকাবাসী জানান।

খুনের ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদের নেতৃত্ব অভিযান পরিচালনা করে মায়ের হত্যাকারী ছেলে আবুল হাসনাত (২৪) কে আটক করে এবং স্থানীয় দরবস্ত বাজার হতে হত্যা কাজে ব্যবহৃত রড় উদ্ধার করে।

খুনের ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, দরবস্ত ইউপির চেয়ারম্যান বাহারুল আলাম বাহার।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ ছেলের হাতে মা খুনের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সংবাদ পেয়েই আমরা হত্যাকারী ছেলেকে আটক করি। হত্যায় ব্যবহৃত রড় উদ্ধার করি। লাশ উদ্ধার করে জৈন্তাপুর থানায় আনা হয়েছে। পরিবারের পক্ষ হতে মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। কি কারণে মাকে হত্যা করেছে জানার জন্য জিজ্ঞাসাবাদ চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
16171819202122
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ