সিলেটের বালুচরে সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করায় হামলা ও মামলা

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

সিলেটের বালুচরে সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করায় হামলা ও মামলা

নিজস্ব প্রতিবেদক :: নগরীর বালুচরের সন্ত্রাসী শিহাব-তুহিনবাহিনীর বিরুদ্ধে মামলা, ৬ দিনে থেকে আসামীরা অধরা। পুলিশ বলছে আসামীদের ধরতে চিরুনী অভিযানা চালাচ্ছে।

সিলেটের বালুচরে সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করায় শিহাব-তুহিনের নেতৃত্বে আল ইসলাহ ২নং মসজিদ সংলগ্ন ১০০ নং বাসায় রুবেল আহমদ ও শাহজাহান আহমদ এর উপর গত (৯ সেপ্টেম্বর) সশস্ত্র হামলা চালায়। এই হামলার ঘটনায় মৃত ইনসান আলীর ছেলে শাহজাহান মিয়া (৪২) বাদী হয়ে সিলেট মেট্রোপলিটন শাহপরাণ থানায় মামলা করেন। মামলা নং – ৯/২২৫।

মামলায় আসামীদের নাম, সিলেটের বালুচরের আকিক মিয়া, শিহাব, সৈয়দ তুহিন, সৈয়দ সেলিম, সৈয়দ নাঈম, সৈয়দ রুবেল সৈয়দ ইয়ামিম ও মোজাক্কির আহমদ সহ অজ্ঞাত ৪-৬ জন।

মামলার এজহারে বাদী শাহজাহান মিয়া উল্লেখ করেন, আসামী এলাকার সন্ত্রাসী, চাঁদাবাজ, সামাজিক শৃঙ্খলাভঙ্গকারী। তারা এলাকায় সন্ত্রাসী চাঁদাবাজী সহ সাধারণ মানুষকে জিম্মি করে ত্রাসের রাজত্ব সৃষ্টি করায় আমার ভাই রুবেল এই ঘটনায় প্রতিবাদ করতেন। ৯ সেপ্টেম্বর বিকেল ৩ টায় উপরে বর্ণিত আসামীরা আমার ভাইকে মারধর করতে থাকে। ১০ মিনিট পর আমি ঘটনাটি শুনে রুবেলকে নিয়ে ঘটনার নিস্পত্তির জন্য ১নং আসামী আকীক মিয়া কাছে গেলে আকীক মিয়া সহ অন্যান্য আসামীরা আমাদেরকে মারধর করে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় আমি ও আমার ভাই রুবেল সহ ৪/৫ জন আহত হই। এলাকার লোকজন আমাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করে। আমরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্তায় রয়েছি। এ ঘটনা ঘটার সময় ওই বাড়ির সিসিটিভি ফুটেজ ধারণ আছে। যেটা আমরা থানায় লিখিতভাবে অভিযোগ জানিয়েছি।

এ ব্যাপারে মামলার বাদী শাহজাহান মিয়া সাংবাদিকদের জানান, পুলিশের প্রতি আমি আস্থাশীল। আমার বিশ্বাস পুলিশ তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবেন। আসামীরা আমাদেরকে নানাভাবে হুমকি দিচ্ছে মামলা তুলে না দিলে আমাদের মিথ্যা মামলা দিবে। আমরা প্রশাসনের প্রতি আকুল আবেদন জানাই আসামীদের মিথ্যা মামলা থেকে আমাদের রক্ষা করার অনুরোধ করছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এবাদুল্লাহ জানান, আসামীরা পলাতক। আসামীদের ধরতে পুলিশ চিরুনী অভিযান চালাচ্ছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ