সিলেটের ভট্টপাড়া শিব মন্দিরে হরিনাম সংকীর্ত্তন মহোৎসব মঙ্গলবার

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১

সিলেটের ভট্টপাড়া শিব মন্দিরে হরিনাম সংকীর্ত্তন মহোৎসব মঙ্গলবার

এসঃএমঃ শিবা ::
বিশ্বশান্তি ও মঙ্গল কামনায় শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভু প্রীতার্থে এক অষ্টপ্রহরব্যাপী নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসব সিলেট নগরের ৮নং ওয়ার্ডের আখালিয়াস্থ ভট্টপাড়া শ্রীশ্রী শিব মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।  করোনা আবহে   স্বাস্থ্য-বিধির মেনে  নিরাপদে  থেকে

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার শুরু  ব্রাহ্মমুহূর্ত থেকে নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসব শুরু হবে। দুপুর ১টায় ভোগারতি দর্শন। দুপুর ২টায় সর্বস্তরের ভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে।

নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়া, পল্লবী আ/এ, পনিটুলা সিলেট-এর অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ।

নাম সুধা পরিবেশন করবেন বিধু চন্দ্র চন্দ-গোয়াইনঘাট, রূপম ধর-বালাগঞ্জ, রঞ্জন দেবনাথ-সিলেট, গীরিরাজ দাস জুয়েল-সিলেট, রাজ কুমার দাস রুবেল-মৌলভীবাজার, হিরেন দাস-সিলেট ও মহাপ্রভু সংঘ-পনিটুলা সিলেট। পরদিন ২৯ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় দধি ভা- ভঞ্জন ও কীর্ত্তন সমাপন এবং মহাপ্রসাদ বিতরণ।

নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌর ভক্তবৃন্দকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য শ্রীগোপাল সংঘের ভক্তবৃন্দগণ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ