সিলেটের যে সড়কে একই রাতে দুটি ভয়াবহ দুর্ঘটনা

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

সিলেটের যে সড়কে একই রাতে দুটি ভয়াবহ দুর্ঘটনা

 

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে একই সড়কে একই রাতে ঘটলো দুটি ভয়াবহ দুর্ঘটনা। এতে কারও প্রাণহানি না ঘটলেও গুরুতর আহত হয়েছেন তিনজন।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার (৮ জানুয়ারি) রাত পৌনে ১২ টার দিকে সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানাধীন বড়শালা বাইপাস পয়েন্টে একটি প্রাইভেট কার (রেজি. নং-ঢাকা মেট্রো.-ভ-৮৬৬৬)-এর সঙ্গে একটি ট্রাক গাড়ির সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কার আরোহী সোহেল আহমদ (২৭) গুরুতর আহত হন।

তাকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

আহত সোহেল সিলেটের গোয়াইনঘাট উপজেলার বলিশ্বর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

এদিকে, দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হলেও ট্রাক গাড়টি নিয়ে চালক পালিয়ে যান। সে গাড়ি ও চালকের খোঁজ করছে পুলিশ।

উল্লেখ্য, সিলেটের একই (এয়ারপোর্ট) রোডে গতকাল শুক্রবার সন্ধ্যারাত সাড়ে ৭টার দিকে আরেকটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেল আরোহী দুই যুবক- সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি গ্রামের মৃত চুনু মিয়ার ছেলে হৃদয় (২৫) ও একই উপজেলার লাউতল গ্রামের আব্দুল খালিকের ছেলে জয়নাল (২৭) গুরুতর আহত হয়েছেন।

তাহাদেরকে স্থানীয়রা উদ্ধার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তারা ওসমানী হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে চিকিৎসাধীন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ