সিলেটের সামাজিক অঙ্গন অত্যন্ত শক্তিশালী : কানাইঘাটে নাদেল

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

সিলেটের সামাজিক অঙ্গন অত্যন্ত শক্তিশালী : কানাইঘাটে নাদেল

অনলাইন ডেস্ক
আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, সিলেটের সামাজিক অঙ্গন অত্যন্ত শক্তিশালী। এলাকার বিভিন্ন দাবী-দাওয়া বাস্তবায়নসহ শিক্ষার প্রচার-প্রসার, উন্নয়ন ও খেলাধুলার বিকাশসহ সকল ভাল কাজে সামাজিক ও শিক্ষামূলক সংগঠনগুলো কাজ করে যাচ্ছে। যার কারণে সিলেটের মানুষের মধ্যে ভ্রাতৃত্ববোধ সম্পর্ক অত্যন্ত চমৎকার ও সবাই মিলে ভালো কাজে অনুপ্রেরণা যোগান।

তিনি কানাইঘাটের বৃহত্তর সীমার বাজার এলাকার উন্নয়ন ও শিক্ষার প্রসারে ঢাকনাইল সমাজ উন্নয়ন সংস্থার বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে এ সংস্থার সকল কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় সীমার বাজার এলাকার আগতালুক গ্রামে ঢাকনাইল সমাজ উন্নয়ন সংস্থার নিজস্ব ভবন উদ্বোধন ও সম্মাননা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

যুক্তরাষ্ট্র প্রবাসী কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সংস্থার সভাপতি মাওলানা কবির আহমদ ও শিক্ষক ফখরুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী আবুল কালাম আজাদ, ৭নং দক্ষিন বানীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক আহমদ, সিলেট বারের বিশিষ্ট আইনজীবি এড. আব্দুস সাত্তার, পররাষ্ট্রমন্ত্রী এমএ মুমিনের ব্যক্তিগত সহকারি শফিউল আলম জুয়েল, এড. তাজ উদ্দিন মাখন, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সালাম, আলহাজ্ব বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন।

বক্তব্য রাখেন- উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক সমিতির সভাপতি খাজা আজির উদ্দিন, সংস্থার সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিনসহ সংস্থার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র, শিক্ষক ও সুধিজনদের ব্যাপক উপস্থিতিতে শফিউল আলম চৌধুরী নাদেল ঢাকনাইল সমাজ উন্নয়ন সংস্থার নিজস্ব পাকা ভবন উদ্বোধন করেন এবং কৃতি শিক্ষার্থীদের হাতে সংস্থার ২০২১ সনের বৃত্তি তোলে দেন।

আমাদের ফেইসবুক পেইজ