সিলেটের হোটেল গ্রান্ড প্যালেসকে মাদক বিক্রির লাইসেন্স প্রদান প্রক্রিয়ার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

সিলেটের হোটেল গ্রান্ড প্যালেসকে মাদক বিক্রির লাইসেন্স প্রদান প্রক্রিয়ার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

অনলাইন ডেস্ক : আধ্যাত্মিক নগরীখ্যাত পূণ্যভূমি সিলেটের জল্লাপার জামে মসজিদ সংলগ্ন অসংখ্য মসজিদ, মাদ্রাসা, মাজার ও মন্দির পরিবেষ্টিত আবাসিক এলাকায় নির্মিত হোটেল গ্রান্ড প্যালেস-এ মাদক বিক্রির উদ্দেশ্যে লাইসেন্স প্রদান প্রক্রিয়ার প্রতিবাদে সচেতন এলাকারবাসীর উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
১৬ অক্টোবর শুক্রবার বাদ জুম্মা জল্লারপার মসজিদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ওয়েষ্টওয়ার্ল্ড মার্কেটের সত্ত¡াধিকারী লায়েক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও যুব সংগঠক এহছানুল হক তাহেরের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা হাবীব আহমদ শিহাব, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডা. আব্দুল হক, মাওলানা খাইরুল ইসলাম, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি প্রধান সমন্বয়ক গৌছুল আলম গেদু, সাধারণ সম্পাদক তাজ আহমদ লিটন, তাওহীদুল ইসলাম, মুফতি আখতার হোসেন, শহিদুল ইসলাম রাশেদ, রুশন খান, মো. সিরাজ উদ্দিন, নাবিল আলম। সার্বিক সহযোগিতায় ছিলেন মাওলানা মুফতি আখতার।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মো. দবির আহমদ, আব্দুল মুক্তাদির রওশন খান, মঞ্জুর খান, আব্দুল জব্বার, পান্না লায় রায়, এডভোকেট দিলীপ কুমার চৌধুরী, তাজুল ইসলাম, মাওলানা আব্দুল গফফার, আব্দুল বাছিত খান, সাইদুল হক, অপু বকর, জল্লার পাড় জামে মসজিদের ইমাম ডা. মাওলানা মুফতি নুরুল হুদা, মো. রাশেদ রফিকুল হক, সাইদুল ইসলাম সহ দাড়িয়াপাড়া, জল্লারপাড়, মির্জাজাঙ্গাল, জামতলা, লামাবাজর ও জিন্দাবাজারের আপমোর জনতা।
মানবন্ধনে বক্তারা বলেন, সিলেটের এই পূণ্যভূমিতে মাদক ব্যবসায়ীদের কোন স্থান দেওয়া যাবে না। আধ্যাত্মিক নগরী খ্যাত সিলেটের জল্লারপাড়ে এ ধরনের কোন মাদক দ্রব্য বিক্রি করলে সিলেটের আপামোর জনতা তা প্রতিহত করতে প্রস্তুত রয়েছে। বক্তারা হোটেল গ্রান্ড প্যালেসকে মাদক বিক্রির লাইসেন্স প্রদান না করতে প্রধানমন্ত্রীর আশু সুদৃষ্টি কামনা করেছেন।
এই মানববন্ধনে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রী ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহা পরিচালক বরাবারে স্মারকলিপি প্রদান করা হবে এবং পরবর্তী কর্মসূচী সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ঘোষণা করা হবে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ