সিলেটে অর্ধগলিত লাশের পরিচয় জানতে চায় পুলিশ

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

সিলেটে অর্ধগলিত লাশের পরিচয় জানতে চায় পুলিশ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের জালালাবাদ থানাধীন শিবেরবাজার এলাকা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৩৫ বছর। এসময় তার গলার দুপাশে উড়না দিয়ে পেঁচানো ছিলো। এছাড়া তার পড়নে ছিল জিন্সের প্যান্ট, কোমড়ে ব্রাউন কালারের বেল্ট এবং গায়ে স্টাইপের টি-শার্ট ।

রোববার (২৮ জুন) সকাল ১০টার দিকে শিবের বাজারস্থ অষ্ট্রেলিয়া পয়েন্টে রাস্তার পাশে লাশের খবর পেয়ে এসআই মো. জোবায়েদ’র নেতৃত্বে জালালাবাদ থানা পুলিশের একটি দল উপস্থিত হয়ে দুই পা ও গলায় ওড়না দিয়ে বাঁধা এবং গলার সামনের অংশ অর্ধ কাটা হাওড়ের পানিতে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

এসআই (নি.) মো. জোবায়েদ খাঁন লাশ সুরতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ জানায়- লাশটি বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। ওই ব্যক্তি যদি কারো পরিচিত হয়ে থাকে তাহলে জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (০১৭১৩-৩৭৪৫২২) অথবা ডিউটি অফিসার, জালালাবাদ থানা (০১৭৮১-১৯৫১৫১) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়। এছাড়া যে কোন প্রয়োজনে এসএমপি কন্ট্রোল রুমের (০১৭১৩-৩৭৪৩৭৫/ ০১৯৯৫-১০০১০০/ ০৮২১-৭১৬৯৬৮) উল্লেখিত নম্বরে যোগাযোগের জন্যও বলা হয়েছে।

অজ্ঞাতনামা মরদেহটির ঘটনার মূল রহস্য উদঘাটনে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ