সিলেটে আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্যসহ চারজন গ্রেফতার

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, জুন ১৯, ২০২১

সিলেটে আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্যসহ চারজন গ্রেফতার

 

নিজস্ব প্রতিবেদক

সিলেটের আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্যসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৮জুন) সিলেটের বিয়ানীবাজার-জকিগঞ্জ-কানাইঘাট সীমান্ত এলাকা ও মোগলাবাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- সিলেটের জকিগঞ্জ উপজেলার বারঠাকুরী উত্তরভাগের আব্দুর রহিমের ছেলে হাছন আহমদ ওরফে হাছন (২৯), বালাউটের শিব্বির আহমদের ছেলে জুনেদ আহমদ (২২), কাশিরচকের জামাল আহমদের ছেলে রমজান আলী ওরফে রমজান (২৫) ও মােগলাবাজার থানার কিষনপুর গােটাটিকরের মৃত নিপেন্দ্র কর্মকারের ছেলে দিলীপ কর্মকার (৫০)।

তাদের কাছ থেকে ডাকাতির লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ধারালো অস্ত্র জব্দ করেছে পুলিশ।

শনিবার (১৯জুন) সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বিষয়টি গণমাধ্যমে জানান।

তিনি বলেন, জকিগঞ্জ থানার সুলতানপুর ইউনিয়নের ছয়ঘরী গ্রামের মনােয়ারা বেগমের বাড়িতে গত ৪ জুন দিবাগত রাত দেড়টার দিকে সময় একদল ডাকাত হানা দিয়ে নগদ অর্থ, স্বর্ণালকার ও মােবাইলসহ প্রায় ৮ লাখ ৫৬ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় পরদিন (৫ জুন) মনােয়ারা বেগম জকিগঞ্জ থানায় মামলা (নং-২) দায়ের করেন।

মামলা দায়েরের পর সিলেট জেলা পুলিশ সুপার মােহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম-এর নির্দেশে এ ঘটনায় জড়িত ডাকাতদের গ্রেফতারের জন্য জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাে. আবুল কাসেমকে বিশেষভাবে নির্দেশনা প্রদান করেন।

এসপির নির্দেশের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে বিয়ানীবাজার-জকিগঞ্জ-কানাইঘাট সীমান্ত এলাকা থেকে আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্যকে আত্মগোপন করা অবস্থায় গ্রেফতার জকিগঞ্জ থানাপুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে সিলেটের মোগলাবাজার থানার কিষনপুর গােটাটিকরে অভিযান চালিয়ে ডাকাতদের স্বর্ণালংকার ক্রয়কারী দিলীপ কর্মকারকে গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ