সিলেটে আবারো হোটেল অভি থেকে ৯ নারী-পুরুষ গ্রেফতার

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

সিলেটে আবারো হোটেল অভি থেকে ৯ নারী-পুরুষ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানা এলাকার ভার্থখলাস্থ অভি আবাসিক হোটেল থেকে আবারো অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় ৩ মহিলা ও ৬ পুরুষকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার রাত সাড়ে ১০টায় দক্ষিণ সুরমা থানার অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সুনামগঞ্জের বিশ্বম্ভপুর থানার বাঘবের, লতারগাও এলাকার গিয়াস উদ্দিনের ছেলে কামাল হোসেন (৩০), জৈন্তাপুরের গুচ্চগ্রামের আব্দুল সবুরের ছেলে ফখরুল ইসলাম (২৪), মৌলভীবাজার জেলার জুড়ী থানার বদিটিল্লা এলাকার মৃত সুনু মিয়ার ছেলে ফারুক আহমদ (৪৫), দোয়ারাবাজার থানার মান্নারগাঁওয়ের মৃত গেদা মিয়রে ছেলে জয়নাল মিয়া (৩০), দক্ষিণ সুনামগঞ্জ থানার পাগলা এলাকার আসাদ মিয়ার ছেলে হাসান (২২), সুনামগঞ্জ সদর থানার নবীনগর গ্রামের সুরেশের ছেলে শ্রী শ্যামল (৪০) সহ আরও তিন নারীকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে দক্সিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো.মনিরুল ইসলাম বলেন,আটককৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়।

উল্লেখ্য চলতি মাসের শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় ভার্থখলাস্থ অভি আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা ৭ নারী-পুরুষকে গ্রেফতার করে ছিল পুলিশ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ