সিলেটে আরও ৭১ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

সিলেটে আরও ৭১ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :; সিলেট জেলায় নতুন করে আরও ৭১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রোববার (২৮ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাদের রিপোর্ট পজিটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

এদিকে আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলায় ৩৭ জন, গোয়াইনঘাট উপজেলায় ১ জন, গোলাপগঞ্জ উপজেলায় ৪ জন, বিয়ানীবাজার উপজেলায় ২ জন, কোম্পানীগঞ্জ উপজেলায় ১ জন, জৈন্তাপুর উপজেলায় ১ জন, বালাগঞ্জ উপজেলায় ১ জন, জকিগঞ্জ উপজেলায় ৫ জন, দক্ষিণ সুরমা উপজেলায় ৩ জন, সদর উপজেলায় ২ জন, ফেঞ্চুগঞ্জ উপজেলায় ২ জন এবং বিশ্বনাথ উপজেলায় ৭ জন।

এছাড়াও সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি শ্রীমঙ্গল উপজেলায় ১ জন, বানিয়াচং উপজেলায় ১ জন এবং বড়লেখা উপজেলায় ২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল।

এরপর প্রতিদিন সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরছেনও রোগীরা।

সর্বশেষ রোববার (২৮ জুন) হবিগঞ্জের ১৭ জন আর সিলেটের ৭১ জন নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪ হাজার ২৪১ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৩২১, সুনামগঞ্জে ৯৫১, হবিগঞ্জে ৫৫৫ এবং মৌলভীবাজারে ৪১৪ জন। এরমধ্যে হাসপাতালে ভর্তি আছেন সিলেট জেলায় ১০১, সুনামগঞ্জে ১০০, হবিগঞ্জে ৬৩ এবং মৌলভীবাজারে ৬ জন।

এদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ১ হাজার ৮৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ৩৪৫, সুনামগঞ্জে ৩৭৪, হবিগঞ্জে ১৯১ মৌলভীবাজারে ১৭৩ জন।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ (রোববার) পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ৭০ জন। এরমধ্যে সিলেটে ৫৫, মৌলভীবাজারে চারজন, সুনামগঞ্জে পাঁচজন এবং হবিগঞ্জে ছয়জন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ