সিলেটে আ.লীগের ১৩ সাংগঠনিক টিম

প্রকাশিত: ৯:৪৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২১

সিলেটে আ.লীগের ১৩ সাংগঠনিক টিম

অনলাইন ডেস্ক

সিলেট জেলা আওয়ামী লীগের কার্যক্রম গতিশীল করতে ১৩ সাংগঠনিক উপজেলায় ১৩টি টিম গঠন করা হয়েছে। শনিবার অনুষ্ঠিত সংগঠনের কার্যনির্বাহী কমিটির সভায় এই কমিটি গঠন করা হয়।

সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খানের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে সিলেট জেলা আওয়ামী লীগের ১৩টি সাংগঠনিক উপজেলায় জেলার নেতৃবৃন্দকে নিয়ে ১৩টি সাংগঠনিক টিম গঠন করা হয়। একইসঙ্গে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি পূর্ণাঙ্গ অনুমোদনের জন্য আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর বিভাগে প্রস্তাবনা আহ্বান করা হয়। এছাড়া সভায় আগামী ২ অক্টোবর সিলেট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা আয়োজনের সিদ্ধান্ত হয় ।

অনুষ্ঠানের শুরুতে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি সদ্য প্রয়াত অ্যাডভোকেট মো. লুৎফুর রহমানের মৃত্যুতে শোক প্রস্তাব এনে নীরবতা পালন করা হয়। এ সময় শোক প্রকাশ করে স্মৃতিচারণ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ূন ইসলাম কামাল, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মবশ্বির আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, মহিলা বিষয়ক সম্পাদক বেগম শামসুন্নাহার মিনু, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন, অ্যাডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, মতিউর রহমান, আমাতুজ জোহরা রওশন জেবিন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, ড. আহমদ আল কবির, মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ, অ্যাডভোকেট শাহ মো. মোসাহিদ আলী, নাজনীন হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কবীর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, অ্যাডভোকেট রনজিত সরকার, আইন সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মবশ্বির আলী, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. ছালেহ আহমদ হীরা, মহিলা বিষয়ক সম্পাদক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কবির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এড. ইশতিয়াক আহমদ চৌধুরী, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক শামসুল আলম সেলিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য লোকমান উদ্দিন চৌধুরী, মো. ইব্রাহীম, হাজী আব্দুল হাসিব মনিয়া, মো. নিজাম উদ্দিন চেয়ারম্যান, লুৎফর রহমান, আখলাকুর রহমান চৌধুরী সেলিম, সৈয়দ মিসবাহ উদ্দিন, আবদাল মিয়া, অ্যাডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর ও মুক্তিযোদ্ধা সাইফুল আলম। আমাতোজ জোহরা রওশন জেবিন ও ডা. নাজরা আহমদ চৌধুরী।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ