সিলেটে একদিনে সড়কে প্রাণ গেলে ৫জনের

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২১

সিলেটে একদিনে সড়কে প্রাণ গেলে ৫জনের

নিউজ ডেস্ক ::
সিলেট ও সুনামগঞ্জের দোয়ারাবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় একদিনে প্রাণ হারিয়েছেন ৫জন। রোববার (২৭সেপ্টেম্বর) সিলেটের ওসমানীনগর, জৈন্তাপুর ও সুনামগঞ্জের দোয়ারাবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ যায় তাদের।

রোববার (২৬ সেপ্টেম্বর) ভোর পৌনে ৬টার ওসমানীনগরের দয়ামীর এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাক ধাক্কা দিলে প্রাণ হারান দু’জন। নিহতরা হলেন গোপালগঞ্জ জেলার কামরুল ইসলাম ও খুলনার ইদ্রিছ আলী। তারা দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক ও হেলপার।

একই দিন সকাল ৮টার দিকে দোয়ারাবাজারর উপজেলা সদরের পূর্ব মাছিমপুর গ্রামে মোটর সাইকেলের ধাক্কায় দৈয়ল বেগম (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি উপজেলা দসর ইউনিয়নের পূর্ব মাছিমপুর গ্রামের মৃত মরম আলীর স্ত্রী।

বিকাল ৪টার দিকে জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় অটোরিকশার সাথে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান আব্দুল গফফার নামে আরেক পরিবহণ শ্রমিক নেতা। উপজেলার চিকনাগুল ইউনিয়নের এ বাসিন্দা বাস-মিনিবাস চালক সমিতি (রেজি নং বি-১৪১৮) চিকনাগুল উপ-কমিটির সভাপতি পদপ্রার্থী ছিলেন।এ দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় শফর আলী (৬০) নামের একজনকে উদ্ধার করে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শফর আলী জৈন্তাপুর উপজেলার হরনিক এলাকার মৃত শওকত আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বনিক জানান, রাস্তার পাশে ট্রাক থামিয়ে এর সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন চালক ও হেলপার। সে সময় পেছন থেকে আরেকটি ট্রাক ওই ট্রাককে ধাক্কা দিলে চাকার নিচে পিষ্ট হন তারা। ওসি আরও জানান, দুর্ঘটনার পর ট্রাক রেখে পালিয়ে গেছেন চালক।

পরে লাশগুলো উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। এ ঘটনায় ট্রাক দুটি আটক করেছে হাইওয়ে পুলিশ।

জৈন্তাপুরের ঘটনায় অটোরিকশা ও পিকআপ আটক করা হয়েছে বলে জানিয়েছেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ।

দোয়ারাবাজারের দুর্ঘটনার ঘটনার সত্যতা স্বীকার করে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আহত বৃদ্ধার মৃত্যুর খবর পেয়েছি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ