সিলেটে ও মৌলভীবাজারে সরকারি সফরে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু

প্রকাশিত: ২:০০ পূর্বাহ্ণ, মে ৭, ২০২১

সিলেটে ও মৌলভীবাজারে সরকারি সফরে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু

সিলনিউজ ডেস্ক ::

সিলেটে ও মৌলভীবাজারে ১৯ দিনের সফরে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু। শনিবার (৮মে) তিনি ঢাকা থেকে সড়ক পথে নিজ বাসভবন কুলাউড়ায় আসবেন। বৃহস্পতিবার (৬ মে ) সফরের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

পরিচালক প্রশাসন স্বাক্ষরিত এক পরিপত্র থেকে জানা যায়, শনিবার ( ৮মে) সকালে ঢাকা থেকে সড়ক পথে মৌলভীবাজার হয়ে কুলাউড়ায় আসবেন তিনি। পরদিন রোববার (৯মে ) দুপুর ২টায় উপজেলা কমপ্লেক্সে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন। ওইদিন বিকেল ৩টায় জাতির পিতা বঙ্গবন্ধুর স্নেহধন্য, সাবেক সংসদ সদস্য মরহুম আব্দুল জব্বার সাহেবের কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মােনাজাত করবেন। ১১মে (মঙ্গলবার) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব, অসহায় ও দুঃস্থদের উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

এরপর ১৮মে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক শীর্ষক প্রকল্প এবং টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন প্রকল্প পরিদর্শন করবেন।

১৯ মে বুধবার সকাল সাড়ে ১১টায় আশ্রায়ন-২ প্রকল্পের মাধ্যমে “মুজিব” শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ প্রকল্প পরিদর্শন করবেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

২০ মে বৃহস্পতিবার কুলাউড়া হতে সিলেটের উদ্দেশে যাত্রা এবং সিলেট সার্কিট হাউজে অবস্থান ও রাত্রি যাপন। ২৬ মে মঙ্গলবার বিকেল ৪টায় সিলেট হতে ঢাকা উদ্দেশে যাত্রা করবেন তিনি।

আমাদের ফেইসবুক পেইজ