সিলেটে করোনাভাইরাসে মোট আক্রান্ত ৩৪৪৪; প্রাণ গেল ৬০ জনের

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

সিলেটে করোনাভাইরাসে মোট আক্রান্ত ৩৪৪৪; প্রাণ গেল ৬০ জনের

নিজস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে কোভিড-১৯ আক্রান্ত বেড়ে এখন সাড়ে তিন হাজারের কাছাকাছি। এর মধ্যে অর্ধেকের বেশী আক্রান্ত শুধু সিলেট জেলায়। সংক্রমন ঠেকাতে হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার রেডজোন গুলোতে সাধারণ ছুটি ঘোষণা করা হলেও রোড জোন হিসেবে চিহ্নিত সিলেট জেলার এখনও লকডাউন কিংবা সাধারণ ছুটি ঘোষনা করা হয়নি।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রমতে- আজ ২৩, মঙ্গলবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে ৩৪৪৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৮৭৭ জন, সুনামগঞ্জে ৮২৩ জন, হবিগঞ্জে ৪১২ জন ও মৌলভীবাজারে ৩৩২ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত ২৬৫ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ৯৫ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১১২ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫১ জন ও মৌলভীবাজারে ৭ জন।

সিলেট বিভাগে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত ৭৮৭ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ২৬০ জন, সুনামগঞ্জে ২২৪ জন, হবিগঞ্জে ১৭২ জন ও মৌলভীবাজারে ১৩১ জন। গত ২৪ ঘন্টায় বিভাগে নতুন করে সুস্থ হয়েছেন ৬৩ জন।

জানা গেছে, এখন পর্যন্ত সিলেট বিভাগে ৬০ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৪৬ জন, মৌলভীবাজারে চারজন, সুনামগঞ্জে পাঁচজন ও হবিগঞ্জে পাঁচজন। গত ২৪ ঘন্টায় সিলেটের একজন এবং সুনামগঞ্জের একজনের মৃত্যু হয়েছে।

এবিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান বলেন, ‘গত ২৪ ঘন্টায় ঢাকার ল্যাব, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নতুন করে সিলেট বিভাগের আরও ১৭৯ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে সিলেটের একজন এবং সুনামগঞ্জের একজনের মৃত্যু হয়েছে।’

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ