সিলেটে করোনাক্রান্ত সাড়ে ২৩ হাজার ছাড়লো

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, জুন ১৩, ২০২১

সিলেটে করোনাক্রান্ত সাড়ে ২৩ হাজার ছাড়লো

অনলাইন ডেস্ক :: সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়লো সাড়ে ২৩ হাজার। একই সাথে বােছে মৃত্যুর সংখ্যা। সিলেট বিভাগে প্রতিদিন বাড়ছে করোনাক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৭১জন। আর মৃত্যু হয়েছে ২জনের। একই সময়ে সুস্থ হয়েছেন ৮০ জন ।

রোববার (১৩ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাক্রান্ত হয়েছেন আরও ৭১ জন। তাদের মধ্যে ৩৬ জন সিলেটের, সুনামগঞ্জের ১ জন,হবিগঞ্জের ৫ জন ও মৌলভীবাজারের ১৪ জন।

এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৫ রোগীর করোনা শনাক্ত হয়েছে।

এনিয়ে সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ৬০৬ জনে। তাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৫৬৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৫৭ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৫৪৬ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৬৩৬ জন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৮০ জন সুস্থ হয়ে উঠেছেন। তাদের ৫৬ জন সিলেট জেলার বাসিন্দা। এছাড়া ১৪ জন সুনামগঞ্জের ও ১০ জন মৌলভীবাজারের বাসিন্দা।

এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২২ হাজার ১১৩ জন। তার মধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ৮৯২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৭০ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৮৩ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৬৮ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ২জন। তারা দুইজনই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মারা গেলেন ৪৩২ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৫৩ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩১ জন।

অন্যদিকে, সিলেটের চার জেলা মিলে ২৫৩ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের ২২৬ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ১ জন হবিগঞ্জে ৫ জন ও মৌলভীবাজারে ২১ জন চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৪১ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তাদেরকে সিলেট জেলায় রাখা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ