সিলেটে করোনায় আক্রান্ত সাংবাদিকদের পাশে খন্দকার মুক্তাদির

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

সিলেটে করোনায় আক্রান্ত সাংবাদিকদের পাশে খন্দকার মুক্তাদির

অনলাইন ডেস্ক :: মহামারি করোনাভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত সিলেটের ৮ গণমাধ্যম কর্মীদের পাশে দাঁড়িয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। তিনি বুধবার (১০জুন) কোভিড-১৯ আক্রান্ত সাংবাদিকবৃন্দের বাসায় বাসায় মৌসুমী ফল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য পাঠান। আর এগুলো পৌছেদেন সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. ফজলে আহসান রাব্বী।

সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. ফজলে আহসান রাব্বী জানান, করোনা’র বিরুদ্ধে যুদ্ধের প্রথম সারির যোদ্ধাগন, কোভিড-১৯ (করোনা ভাইরাস)-এ আক্রান্ত। তাই সিলেটের সাহসী গনমাধ্যম কর্মীদের বাসায় বাসায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির কিছু মৌসুমি ফল পাঠিয়েছেন। তিনি তা সবার বাসায় পৌঁছে দেন।

তিনি আরও জানান, চেয়ারপারসনের উপদেষ্টা কোভিড-১৯ আক্রান্ত সাংবাদিকবৃন্দের বর্তমান শারীরিক অবস্থার সম্পর্কেও খোঁজখবর নিয়েছেন এবং তাদের আশু রোগমুক্তি কামনা করেন।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হন দৈনিক সমকাল এর সিলেট ব্যুরো স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ হিউম্যান রাইটর্স জার্নালিস্ট কমিশনের সভাপতি রোটারিয়ান ফয়সল আহমদ বাবলু, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ, সিলেট সান ডট কম’র বার্তা সম্পাদক ও দৈনিক আলোকিত সময়ের ব্যুরো প্রধান এবং শুভ প্রতিদিনের স্টাফ রিপোর্টার সুলতান সুমন, যমুনা টিভির ক্যামেরাপার্সন নিরানন্দ পাল, ইন্ডিপেণ্ডেন্ট টেলিভিশনের মাধব কর্মকার ও দৈনিক সবুজ সিলেটের সাবেক স্টাফ রিপোর্টার আবুল হোসেন এবং চ্যানেল এস এর রুহিন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ