সিলেটে করোনার টিকার দ্বিতীয় ডোজ নিলেন আরো ২০৮৪ জন

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২১

সিলেটে করোনার টিকার দ্বিতীয় ডোজ নিলেন আরো ২০৮৪ জন

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাস প্রতিরোধী টিকার দ্বিতীয় ডোজের চতুর্থ দিনে সিলেট নগরীতে টিকা নিয়েছেন ২ হাজার ৮৪ জন। এছাড়া প্রথম ডোজের টিকা নিয়েছেন আরও ১৬৩ জন।

সোমবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে এ টিকা প্রদান করা হয়।

টিকার ব্যবস্থাপনায় থাকায় সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন জানান, সোমবার সকাল ৯টা থেকে টিকাদান কার্যক্রম শুরু হয়। গত ৭ থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত যারা করোনার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন, তাদেরকে সোমবার দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে।

সিলেট নগরীর ভেতরের দুটি টিকাকেন্দ্রের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দ্বিতীয় ডোজ টিকা নেন ১ হাজার ৭২৮ জন। এর মধ্যে পুরুষ ১ হাজার ৭৫ জন ও নারী ৬৫৩ জন। একই হাসপাতালে সোমবার প্রথম ডোজ টিকাগ্রহণকারী ১১৪ জনের মধ্যে ৬৮ জন পুরুষ ও ৪৬ জন নারী ছিলেন।

এছাড়া সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে সোমবার দ্বিতীয় ডোজ টিকা নেন ৩৫৬ জন। এর মধ্যে পুরুষ ২৫৩ জন ও নারী ১০৩ জন। একই হাসপাতালে প্রথম ডোজ টিকা নেন ৪৯ জন। এর মধ্যে পুরুষ ৪০ জন ও নারী ৯ জন।

আর দুই কেন্দ্রে মিলিয়ে সোমবার করোনার দ্বিতীয় ডোজ টিকা গ্রহণকারী ২ হাজার ৮৪ জনের মধ্যে ১ হাজার ৩২৮ জন পুরুষ ও ৭৬৫ জন নারী ছিলেন। আর প্রথম ডোজ টিকা গ্রহণকারী ১৬৩ জনের মধ্যে পুরুষ ১০৮ জন ও নারী ৫৫ জন ছিলেন।

আমাদের ফেইসবুক পেইজ