সিলেটে করোনায় আরও ২জনের মৃত্যু, হাসপাতালে ২০৯

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, মে ১০, ২০২১

সিলেটে করোনায় আরও ২জনের মৃত্যু, হাসপাতালে ২০৯

নিজস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে থামছে না করোনায় ভয়বহতা। সেই সাথে বাড়ছে প্রাণহানী। মহামারি করোনায় আক্রান্ত হয়ে একদিনে প্রাণ হারিয়েছেন আরও ২ জন। আর ২৪ ঘন্টায় আক্রান্ত সনাক্ত হয়েছেন ৭৪ জন। যার মধ্যে ৪৮ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৯৪জন। সোমবার (১০ মে) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৪ জন করোনা আক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৪৮ জন, সুনামগঞ্জের ৫ জন, হবিগঞ্জে ৭ জন, মৌলভীবাজারে ২ জন ও সিলেট ওসমানী মেডিক্যালে আরও ১২ জনের করোনা সনাক্ত হয়।

নতুন এই ৭৪ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ২২৬ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৬৯১ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৭৫৮ জন, হবিগঞ্জে ২ হাজার ৪২৫ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৫২ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।

গেল ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৯৪ জন। এরমধ্যে সিলেটের ৪০ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জের ২৬ জন, মৌলভীবাজারে ৮ জন। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ১০ জন। এর মধ্যে সিলেট জেলার ১৩ হাজার ২৪৫ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৬৭৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৭২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২১৯ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৩ জন করোনা আক্রান্ত রোগী। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২০৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৯৬ জন, সুনামগঞ্জে ১ জন, হবিগঞ্জে ১১ জন ও মৌলভীবাজারে ১ জন।

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ২ জন মারা গেছেন এদের মধ্যে সিলেট জেলার ১জন ও মৌলভীবাজারের আরও ১জন রয়েছেন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৬৯ জনে। এরমধ্যে সিলেট জেলার ২৯৪ জন, সুনামগঞ্জে ২৮ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৯ জন রয়েছেন।

আমাদের ফেইসবুক পেইজ